জাতীয় নিরাপত্তা গোয়েন্দার চার্জ অফিসারের দায়িত্বে দোহার ইউএনও

883

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা পদে চার্জ অফিসারের দায়িত্ব নিয়েছেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা  নুরুল করিম ভুঁইয়া। মাঠ প্রশাসনে ঢাকা জেলার দোহার উপজেলা নির্বাহী অফিসার নুরুল করিম ভুঁইয়াকে চার্জ অফিসার হিসেবে পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-৪ শাখায় ন্যস্ত করা হয়েছে  তাকে।

এছাড়া চট্টগ্রাম সদর সার্কেলের সহকারী কমিশনার মো. সামিউল মাসুদকে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়নের লক্ষ্যে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ উল্লাহকে নির্বাহী অফিসার হিসেবে পদায়নের লক্ষ্যে রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আসমা আরা বেগমকে নির্বাহী অফিসার হিসেবে পদায়নের লক্ষ্যে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে এছাড়া এ ছাড়া কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলা নির্বাহী অফিসার মো. তবিবুর রহমানকে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়নের লক্ষ্যে বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে।

পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলা নির্বাহী অফিসার মীর আব্দুল আউয়াল আল মেহেদীকে পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিবালয় শাখায় ন্যস্ত করা হয়েছে। এছাড়া বগুড়া জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার রেজাউল করিমকে উপজেলা নির্বাহী অফিসার পদে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে।

আপনার মতামত দিন