লিপির খুনি রাইপাড়ায় গ্রেফতার

267

সোহেল আহমেদ : গত মঙ্গলবার সৎ মেয়ের হাতে খুন হওয়া রাইপাড়া ইউনিয়নবাসী লিপির খুনি গ্রেফতার হয়েছে। খুন হবার পর দিন লিপির ভাই সাইদুল মোল্লা ফরিদপুর থেকে এসে সৎ মেয়ে সুফিয়া সাথীকে প্রধান আসামী ও স্বামী কিমন ফকির, আলা ডাক্তার, ডা. জাহান সহ আরও একজনকে আসামী করে দোহার থানায় মামলা করেন। বুধবার দুপুরে দোহার পুলিস সুফিয়া সাথীকে তার বাড়ী থেকে গ্রেফতার করে।

মামলার বাদী সাইদুল মোল্লা, পিতা: মৃত মোয়াজ্জেম মোল্লা; মামলার ধারা ১৪২, ৩১৪, ৩০৪, ৩৪। দোহার থানা হতে জানানো হয়েছে আসামীর রিমান্ডের জন্য আবেদন করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এখনো তদন্তের ফল পাওয়া যায় নি। আলা ডাক্তার ও ডা. জাহান পলাতক রয়েছেন।

নিহত’র মেয়ে আসামী সুফিয়া আত্মপক্ষ সমর্থন করে নিউজ ৩৯ প্রতিনিধিকে বলেন, “তাদের আর্থিক অবস্থা খারাপ, পিতা কাঠমিস্ত্রী। তার সৎ মা লিপি তিন মাসের গর্ভবতী ছিলেন। ঘটনার দুই দিন আগে থেকে তার পেট ব্যাথা ছিল। কিমন ফকির ভ্রুন নষ্ট করার সিদ্ধান্ত নেন। এজন্য তিনি আলা ডাক্টারের স্ত্রী ডা. জাহানের কাছ থেকে ওষুধ সংগ্রহ করেন। এই ওষুধ খাওয়ানোর পরদিন থেকে আবার লিপির পেট ব্যাথা শুরু হয়। এর পর ডা. জাহান কে ফোন করলে তিনি ফোন গ্রহন করেন নি। তারপর অবস্থার উন্নতি না হলে তাকে দোহার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।“

আপনার মতামত দিন