শান্তির জন্য খালেদা জিয়া নির্বাচনে আসবেন: সালমা ইসলাম

228

নিউজ৩৯ ♦ দেশের শান্তির জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া নির্বাচনে আসবেন বলে মন্তব্য করেছেন মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী সালমা ইসলাম রোববার সচিবালয়ে নিজের দপ্তরে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন। নতুন মন্ত্রী হিসেবে যারা শপথ নিয়েছেন, রোববার সচিবালয়ে নিজ নিজ দপ্তরে আনুষ্ঠানিকভাবে কাজ শুরু করেছেন তারা। তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা।

সালমা ইসলাম বলেন, সরকার চেষ্টা করছে নির্বাচনে বিএনপির অংশগ্রহণ নিশ্চিত করতে। আমাদের বিশ্বাস বিএনপি নির্বাচনে আসবে। তিনি বলেন, খালেদা জিয়া সাবেক প্রধানমন্ত্রী, তিনি উদার। বর্তমান প্রধানমন্ত্রীও উদার। আমি আশা করছি গণতন্ত্র রক্ষা করতে, দেশের শান্তির জন্য খালেদা জিয়া নির্বাচনে আসবেন, দেশ বাঁচাবেন।

সালমা ইসলাম বলেন, নির্বাচন যেন সঠিকভাবে হয় সেটাই চ্যালেঞ্জ। আমরা সর্বদলীয় সরকারে এসেছি সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন করতে, যে নির্বাচন সবার কাছে গ্রহণযোগ্য হবে। জাতীয় পার্টির চেয়ারম্যান প্রসঙ্গে কাজী জাফরের বিবৃতি প্রসঙ্গে তিনি বলেন, আমার মনে হয় জাফর সাহেব অভিমান করেছেন। আমাদের চেয়ারম্যান অভিমান ভুলিয়ে তাকে দলে আনতে পারবেন।

আপনার মতামত দিন