ওসির সাহসীকতায় তুলসীখালীতে ডাকাত আটক

594

ঢাকার নবাবগঞ্জ সংযোগ শ্রীনগর উপজেলার তুলসী খালীর টিকেটপুর থেকে গুলিবিদ্ধ অবস্থায় ১ ডাকাতকে আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। শনিবার রাত আনুমানিক ৯.৫০ দিকে টিকরপুর চকের কাছে থেকে তাদের আটক করা হয়। নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমানের নেতৃত্বে এই ডাকাতকে আটক করা হয়।

জানা যায়, ফরিদপুরের ভাঙ্গা উপজেলার একটি সংঘবদ্ধ ডাকাত দল ঢাকামুখী একটি ট্রাককে আটক করে টাকা পয়সা লুটে নেয় এ অবস্থাতেই ট্রাকটি সামনের দিকে এগুতে থাকলে ট্রাকটি পাশের গর্তে পড়ে যায় । এতে ট্রাক চালক ও হেলপার আহত হন । এভাবে চলতে থাকাবস্থায় কয়েক মিনিটের মধ্যেই নবাবগঞ্জ থেকে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমানের গাড়িটি ডাকাতের কবলে পড়লে ডাকাতদের লক্ষ্য করে ওসি গুলি চালায় । এতে ১ ডাকাত গুলিবিদ্ধ হয়ে পানিতে ঝাপিয়ে পড়ার চেষ্টা করিলে  ওসি তাকে আটক করেন এবং বাকী ২ জনকে পালিয়ে যাওয়ার সময় হাতে নাতে ধরে ফেলেন ।

পিছনের গাড়িতে থাকা নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলুর গাড়ী থেকে অবস্থা বেগতিক দেখে আশে পাশে ফোন দিলে শত শত জনতা বের হয়ে আসিলেও বাকী ডাকাতদের খোজে পাওয়া যায় নি।

অন্য খবর  যুবলীগ নেতার নিখোঁজ ভাগ্নীর লাশ উদ্ধার

আহত ডাকাত ৩ জন হল ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার হামিরদী গ্রামের আবুল কালামের পুত্র কবীর(৪০), একই উপজেলার গঙ্গারদি গ্রামের আনছার উদ্দিনের পুত্র  ইসহাক(৬৫) ও ইসহাকের পুত্র মোতাহার(৩০) ।

এ প্রসঙ্গে ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, আমি কেরাণীগঞ্জে নির্বাচনের দায়িত্ব পালন করার উদ্দেশ্যে যাওয়ার সময় টিকরপুরের ফাকা রাস্তায় আমার গাড়ীকে ডাকাতদল ঘিরে ফেললে আমি গুলি করিলে ৩ জন ডাকাতকে ধরতে সক্ষম হই এবং বাকীরা পালিয়ে যায় ।

আপনার মতামত দিন