এন মল্লিক পরিবহনের বাস ভাংচুর: আহত ৩

854

আসিফ শেখ, নিউজ৩৯.নেট ♦ ঢাকার নবাবগঞ্জ উপজেলায় দোহার নবাবগঞ্জ কলেজের ছাত্ররা এন মল্লিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস ভাংচুর করেছে। এ ঘটনায় ২ যাত্রী ও ১ পুলিশ সদস্য আহত হয়েছে।

১৭ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর সাড়ে ১১টার দিকে উপজেলা সদর মহাকবি কায়কোদ চত্বরের স্বাধীনতা ভাস্কর্যের সামনে হামলা চালিয়ে বাস ভাংচুর করা হয়। পরে ছাত্ররা ১ ঘন্টা ঢাকা-বান্দুরা উপ-মহাসড়ক অবরোধ করে রাখে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানায়, দুপুরে ডিএন কলেজ ছাত্ররা কলেজ চত্বর থেকে এন মল্লিক গাড়ির সুপারভাইজার, চালক, হেলপারের বিরুদ্ধে একটি মিছিল নিয়ে উপজেলা সদর মহাকবি কায়কোদ চত্বরের স্বাধীনতা ভাস্কর্যের সামনে আসে। এসময় বান্দুরা থেকে ছেড়ে আসা এন মল্লিক পরিবহনের যাত্রীবাহী একটি বাস নবাবগঞ্জ পৌছলে ছাত্ররা ইটপাটকেল নিক্ষেপ করে।

আতংকিত যাত্রীরা বাস থেকে নেমে যেতে থাকলে কাঁচের টুকরোর আঘাতে ২ যাত্রী আহত হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গেলে ইটের আঘাতে মো. ইকবাল নামে এক পুলিশ সদস্য আহত হয়। আহতদের নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। তাবে তাৎক্ষণিক ভাবে তাদের নাম জানা যায় নি।

অন্য খবর  দোহারে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক বিরোধী সমাবেশ

এ ঘটনার পরিপেক্ষিতে বিকাল ৩টা থেকে এন মল্লিক পরিবহনের শ্রমিকরা সব বাস বন্ধ করে দিয়ে টিকরপুর এলাকায় জমাট করে ধর্মঘট ডাকে। এতে ঢাকা-বান্দুরা উপ-মহাসড়কের যাত্রীদের কিছুটা দূর্ভোগে পড়তে হয়।

এ ব্যাপারে নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক মুশফিকুর রহমান বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। বাসটি উদ্ধার করে পুলিশ প্রহরায় রাখা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এন মল্লিক পরিরবহনের চেয়ারম্যান নার্গিস মল্লিক বলেন, যাত্রী সেবা উন্নত করার কারণে একটি চক্র দীর্ঘদিন যাবত এন মল্লিক পরিবহন বন্ধ করার পায়তারা করছে। তারা ছাত্রদের ব্যবহার করে স্বার্থ হাসিল করতে চায়।

দোহার নবাবগঞ্জ কলেজের উপাধ্যক্ষ আনোয়ার হোসেন বলেন, ঘটনাটি দুঃখজনক। সমাধান করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা উদ্যোগী হয়েছেন। সময় নির্ধারণ করে তিনি আমাদের ডাকবেন।

আপনার মতামত দিন