দোহারে সদ্যবিদায়ী উপজেলা চেয়ারম্যানদ্বয়ের বিদায়ী সংবর্ধনা

298

এম,এ,সবুজ/নিউজ৩৯
দোহারে সদ্যবিদায়ী উপজেলা চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান্দ্বয়ের বিদায়ী সংবর্ধনা দেওয়া হয় । গতকাল দুপুরে দোহার উপজেলা অডিটোরিয়ামে এ সংবর্ধনার আয়োজন করা হয় । এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন দোহার উপজেলার নির্বাহী অফিসার , উপজেলা পরিষদের সদস্যবৃন্দ , সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দসহ উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এসময় বিদায়ী চেয়ারম্যান মাহবুবুর রহমান আবেগী কণ্ঠে বলেন , আমি দোহারের উন্নয়নে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়েছি । কিন্তু উপজেলা চেয়ারম্যানদের কাগজে স্বাক্ষর করা ছাড়া আর কোন কাজ নেই । দোহার উপজেলায় চেয়ারম্যানদের বসার কোন জায়গা ছিল না । আমি সরকারের কাছ থেকে এ অধিকার আদায় করেছি । আমি কোন দিনই দুর্নীতি , সন্ত্রাস, মাদক ও ইভটিজিং এই চারটি বিষয়ের সাথে আপোষ করেনি , ভবিষ্যতেও করবোনা । আপনারাও (নব চেয়ারম্যানবৃন্দ) আপোষ করবেন না।
তিনি আরও বলেন, আমি যখন নির্বাচন করেছি , তখন আমার মনে হয়নি আমি কোন দলের। আমাকে আওয়ামীলীগ , বিএনপি , জাতীয় পার্টি , জামায়াতে ইসলামী , হেফাজতে ইসলামী সকল দলের মানুষ ভোট দিয়ে নির্বাচিত করেছে । আমি আপনাদের সাথে আছি । আমার যদি দুহাজার কর্মী থাকে , তাহলে তাদের চারহাজার হাত নিয়ে আমি উপজেলার নতুন চেয়ারম্যানদের পাশে আছি । আমরা বিভিন্ন দল করি ।
তিনি পরিষেশে আবেগ ভরা কণ্ঠে বলেন, যখন আমি উপজেলায় আসব , তখন আশা করি আমাকে আপনারা ফিরিয়ে দিবেন না। উপজেলা চেয়ারম্যানদের উদ্দেশ্যে তিনি বলেন আমরা কোন দলের লোক থাকব না । আমি ক্ষমতা থাকা অবস্থায় কোন প্রতিহিংসা মূলক মামলা করেনি । বরং এসময় বিরোধীদলের লোকরা শান্তিতে ছিল ।

আপনার মতামত দিন