ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভাই জখম

235

বেড়েই চলছে ইভটিজিং। রুপ নিয়েছে সামাজিক ব্যাধির। এবার ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটে কর্তৃক গুরুতর জখম হয়েছে ইভটিজিং এর শিকার মেয়ের ভাই।
আর আহতের নাম কনক। সে মেয়ের বড় ভাই। দোহার থানার কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী নাদিয়া (ছদ্মনাম) স্কুলে যাওয়ার পথে তাকেসহ তার বান্ধবীদের নিয়মিত উত্ত্যক্ত করতো ফাহিম-মন্টুসহ ৬/৭ জনের একটি দল। ইতিপূর্বে এ নিয়ে গ্রাম্য সালিস বসে ফাহিমকে শাসানো হয়।
জানা যায়, রবিবার নাদিয়া ও তার বান্ধবীরা স্কুলে যাওয়ার পথে; ফাহিম-মন্টু বরাবরের মতো উত্ত্যক্ত করে। এতে ঐদিনই বিকালে কনকের সাথে তীব্র বাক-বিতন্ডায় হাতাহাতি হয় ফাহিমদের। রবিবার সন্ধ্যার পরে আগে থেকেই ওৎ পেতে থাকা ফাহিম ও তার সংঙ্গী-সাথীরা বাড়ী ফেরার পথে দেশীয় অস্ত্রে-শাস্ব্রে সজ্জিত হয়ে আক্রমন করে এলোপাথাড়ি কোপাতে থাকে কনককে। এসময় গুরুতর আহতাবস্থায় কনককে দোহার থানা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে, কর্তব্যরত ডাক্তার তাকে এক্স-রে করে মাথায় আটটি সেলায় দেয়।
বিষয়টি নিয়ে এলাকায় সমঝোতার চেষ্টা চলছে বলে জানা গেছে। তবে এ রিপোর্টের লেখা পর্যন্ত থানায় কোনো ডায়েরী বা মামলা হয়নি বলে জানা গেছে।

আপনার মতামত দিন