ইভটিজিংকে কেন্দ্র করে শিকারিপাড়া ইউনিয়নের চেয়ারম্যানের হাতে সরকারি কর্মকর্তা প্রহত

567

নবাবগঞ্জের শিকারিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলিমোর রহমান পেয়ারার বিরুদ্ধে সরকারি কর্মকতাকে মারধোরের অভিযোগ পাওয়া গেছে। আলোমোর রহমান পেয়ারা শিকারিপাড়া ইউনিয়নের পার্শ্ববতী ইউনিয়ন জয়কৃষ্ণপুর ইউনিয়নের অফিসের সহকারী ভূমি কর্মকর্তা মেহেদী হাসান সুজনকে (৩৫) পিটিয়ে আহত করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে উপজেলার শিকারীপাড়ায় অবস্থিত জয়কৃষ্ণপুর ভূমি অফিসে ওই ঘটনা ঘটে।

ঘটনা শুরু সকাল ১১টার দিকে। জয়কৃষ্ণপুর ভূমি অফিসের সামনের পুকুরের ছেলেমেয়ে আড্ডা দেয়াকে কেন্দ্র করে। ছেলে-মেয়েদের এই আড্ডা দেয়াকে কেন্দ্র করে শিকারিপাড়া ইউনিয়ন পরিষদের নবর্নিবাচিত চেয়ারম্যান আলিমোর রহমান পিয়ারার ছেলে তানভির আহমেদ এসে তাদের উত্যক্ত করলে ছেলে-মেয়েদের সাথে তাদের কথা কাটাকাটি হয়। এই সময় পাশের ভূমি অফিস থেকে সুজন বেড়িয়ে এসে তাদের শান্ত হতে বললে তারা চলে যায়।

এর কিছুক্ষন পর সুজন বাড়ি থেকে নাস্তা করে শিকারিপাড়া ইউনিয়ন পরিষদের দিকে আসার সময় তানভির আর তার কয়েকজন বন্ধু মিলে তাকে আটকায় এবং তাকে মারধোর করে। এ সময় সহকারি ভূমি কর্মকর্তা সুজনের কাছে থাকা খাজনার প্রায় ৯৯ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয় বলে অভিযোগ করেছেন আহত সুজন।

অন্য খবর  ঢাকার অর্ধেকের বেশি আসনে আওয়ামী লীগের নতুন মুখ

পরবর্তীতে সহকারি ভূমি কর্মকর্তা সুজনকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আপনার মতামত দিন