আমি সকলের এমপি হতে চাই: সালমান এফ রহমান

18
আমি সকলের এমপি হতে চাই: সালমান এফ রহমান

আমি কোনো দলের না, সকলের এমপি হতে চাই। দোহার-নবাবগঞ্জ উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে যা যা দরকার সেই সকল কাজ করা হবে। সেইসঙ্গে পরিকল্পিত নগরায়ণের পরিকল্পনা গ্রহণ করা হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রার্থী (ঢাকা-১) ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।

মঙ্গলবার সকালে নবাবগঞ্জ পাইলট হাই স্কুল মাঠে উপজেলার ব্যবসায়ী নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এই মন্তব্য করেন। সালমান এফ রহমান আর বলেন, দেশের উন্নয়নে প্রতিটি খাতেই- ব্যাংক, বীমা, শিল্প কারখানা, এয়ারলাইন্স, টেলিভিশনে বেসরকারিকরণের কারণে বিনিয়োগের সুযোগ সৃষ্টি হয়েছে। কোভিডের কারণে অনেক সমস্যা হয়েছিল। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কোভিড কাটিয়ে উঠতে সক্ষম হয়েছি। দোহার-নবাবগঞ্জে কোনো ধরনের চাঁদাবাজি বা দখলদারিত্ব নেই। একটি ব্যবসায়ীবান্ধব পরিবেশ তৈরি করা হয়েছে।

এলাকার বর্জ্য ব্যবস্থাপনা ও ট্রাফিক জ্যাম নিরসনে ব্যবস্থা নেয়ার কথা জানিয়ে তিনি বলেন, স্মার্ট বাংলাদেশের পাশাপাশি দোহার নবাবগঞ্জকেও স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তোলা হবে। পদ্মা, ইছামতী, কালিগঙ্গা নদী শাসন ও বাঁধ নির্মাণ করা হচ্ছে। নদী শাসন করে নাব্যতা ফিরিয়ে আনতে হবে।

অন্য খবর  নবাবগঞ্জের তৃণমূল আওয়ামী লীগকে ঢেলে সাজাচ্ছেন সালমান এফ রহমান

বড় সমস্যা রয়েছে বর্জ্য ব্যবস্থাপনায়। প্রযুক্তি সঠিকভাবে ব্যবহার করতে পারলে, তা থেকে বিদ্যুৎ উৎপাদন করতে পারবো। হাট বাজার বাসস্ট্যান্ড এলাকায় সিসি ক্যামেরা স্থাপন করতে হবে।

সালমান এফ রহমান বলেন, ষড়যন্ত্র ছিল, আছে, থাকবে। কিন্তু লাভ হবে না, নির্বাচন হয়ে যাচ্ছে। তাই তাদের ভুয়া কথায় কোনো লাভ হবে নাই। প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচন করার জন্য নির্দেশ দিয়েছেন। তার বিশ্বাস দেশে যে উন্নয়ন হয়েছে ভোট কারচুপির কোনো প্রশ্ন আসে না। দেশে কোনো গৃহহীন নাই, বিশেষ করে দোহার-নবাবগঞ্জে নাই। তাই সকলকে ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, আত্মীয় কিংবা দলের কেউ অন্যায় করলেও ছাড় দেয়া হবে না। আমি দোহার-নবাবগঞ্জ উপজেলার সকল শ্রেণি-পেশার মানুষের এমপি হতে চাই। যে কোনো ধরনের সমস্যা সমাধানের জন্য আমাকে জানাবেন।

এছাড়া নবাবগঞ্জের ইমাম ও ওলামাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি বলেন, ইসলাম ধর্ম শান্তির ধর্ম। ধর্মকে হাতিয়ার বানিয়ে আওয়ামী লীগের বিরুদ্ধে নানা অপপ্রচার চালানো হয়েছে।

ঢাকা-১ আসনের সংসদ সদস্য অভিযোগ করেন, বঙ্গবন্ধুকে হত্যার পর আওয়ামী লীগের বিরুদ্ধে ধর্মীয় অপপ্রচার চালিয়েছে একটি গোষ্ঠী। সুষ্ঠু সমাজ গঠনে ইমাম ওলামাদের বিশেষ ভূমিকা রয়েছে। মাদক, সন্ত্রাসী, বাল্য বিবাহ বন্ধে বিশেষ ভূমিকা পালন করছেন।

অন্য খবর  বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ: সালমান এফ রহমান

সালমান এফ রহমান বলেন, ফিলিস্তিনির উপর ইসরাইলের বর্বর হামলার প্রতিবাদে প্রথম জননেত্রী শেখ হাসিনা নিন্দা জানিয়েছেন। যারা ইসলামের বন্ধু মনে করেন বিএনপি তারা আজ কোথায়? নিন্দা জানানো দূরের কথা, কোনো শব্দ নেই। এসময় তিনি আগামী ৭ তারিখে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

আপনার মতামত দিন