সার্চ কমিটির ৩২২ জনে আইজিআর জজ মান্নান

249

নিউজ৩৯ স্পেশালঃ দোহারের কৃতি সন্তান, সাবেক আইজিআর, সাবেক জেলা ও দায়রা জজ খান মোঃ আব্দুল মান্নানের নাম এসেছে। সার্চ কমিটির প্রকাশিত ৩২২ জনের তালিকার ৬১ নম্বরে স্থান পেয়েছেন তিনি। একজন দক্ষ আমলা ও বিচারক হিসেবে তিনি প্রশাসনে সমাদৃত। তাই নির্বাচন কমিশনার হিসেবে তার অন্তর্ভুক্ত হওয়ার সম্ভাবনা অনেক জোড়ালো।
তার গ্রামার বাড়ি দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়নে। তার আপন ছোট ভাই অধ্যাপক আব্দুল হান্নান মুকসুদপুর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান। তিনি পদ্মা সরকারি কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা।
উল্লেখ্য প্রধান নির্বাচন কমিশনার ও অন্যান্য নির্বাচন কমিশনার নিয়োগের জন্য গঠিত অনুসন্ধান (সার্চ) কমিটির কাছে আসা ৩২২টি নাম প্রকাশ করা হয় সোমবার। মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এসব নামের তালিকা প্রকাশ করা হয়।

মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম-সচিব শফিউল আজিম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, সার্চ কমিটির কাছে আসা ৩২২টি নাম প্রকাশ করা হয়েছে। তালিকা মন্ত্রিপরিষদ বিভাগের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

এবিষয়ে খান মোহাম্মদ আব্দুল মান্নান নিউজ৩৯কে বলেন, প্রথমই আপনাদেরকে ধন্যবাদ জানাই আমরা এই সাক্ষাৎ নেওয়া জন্য আপনি আমাকে সকালে ফোন দিয়ে সাক্ষাৎ নিয়েছেন। আমার নাম সার্চ কমিটিতে ৬১ নম্বর এ এসেছে। আমি যখন জেলা ও দায়রা জজ আদালতে ছিলাম তখন সততার সাথে কাজ করেছি এবং জনগণের জন্য কাজ করেছি। আমি নিরপেক্ষ ও সাহসিকতার সাথে কাজ করার ইচ্ছা প্রকাশ করছি। আমরা কাজ কারার সুযোগ পেলে সুন্দর একটা নির্বাচন উপহার দিব। জাতির জন্য আমাদের কাজ করতে হবে।আমরা সত সাহসের সাথে কাজ করবো।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জে দুই প্রার্থীর তীব্র প্রতিদ্বন্দ্বিতা: সালমা ইসলাম এগিয়ে

সার্চ কমিটিতে নাম আসার বিষয় জানতে চাইলে তিনি বলেন, অনুসন্ধান যারা করেছে তারাই ভাল বলতে পারবে আমি এ বিষয় কিছু বলতে পারতেসি না।

আপনার মতামত দিন