লেডি ফেরাওনের ভূমিকা পালন করছে শেখ হাসিনা: রিজভী

78
লেডি ফেরাওনের ভূমিকা পালন করছে শেখ হাসিনা: রিজভী

দোহার (ঢাকা) প্রতিনিধি : বর্তমান সরকার একটি অবৈধ সরকার। আওয়ামী লীগ সরকার আজকে দেশের ব্যাংক গুলো খেয়ে ফেলেছে যার কারনে আজকে ব্যাংকে টাকা নাই। বেগম খালেদা জিয়াকে জেলে নিয়ে শেখ হাসিনা এমন কিছু খাওয়াছে যাতে সে ধীরে ধীরে মৃত্যু বরন করে। শেখ হাসিনার সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের একেক সময় একেক কথা বলে যার কারনে তিনি আজ দেশের মানুষের কাছে সার্কসের জোকারেরমত হয়েছেন। আজকে গনতান্ত্রিক আন্তর্জাতিক যে সকল দেশ আছে তারা প্রতিবাদ করছে এবং শেখ হাসিনার প্রতি ধিক্কার জানাচ্ছে।

তিনি আরো বলেন,ওবায়দুল কাদের বলেন আমাদের কোন চিন্তা নাই দিল্লি আমাদের সাথে আছে তার মানে তাদের এদেশের জনগণের কোন প্রয়োজন নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশে থেকে দেশে ফিরে প্রেস ব্রিফিং এ বললেন যে যদি বেশি কথা বলেন তাহলে সব বন্ধ করে দিব এটা কি তার বাবারদেশ যে যখন যা খুশি তাই করবে? আমরা আল্লাহর রাজত্বে বিশ্বাস করি। আমরা শ্বাস নিশ্বাস নেই আল্লাহ দেয়া থেকে। শেখ হাসিনা আপনি কি পারবেন আমাদের নিশ্বাস বন্ধ করে দিতে? আপনি আমাদের সব মিছিল মিটিং ও সমাবেশ বন্ধ করে দিয়েছেন। এটা আপনার বাবা দেশ না যে যখন যা ইচ্ছে তাই করবেন। বর্তমানে শেখ হাসিনা লেডি ফেরাউনের ভূমিকা পালন করছেন।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জে উন্নয়নের ধারা বজায় রাখতে হবেঃ সালমান এফ রহমান

চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে ঢাকা জেলা বিএনপি কর্তৃক দোহার উপজেলাধীন হইতে নবাবগঞ্জের মাঝির কান্দা পর্যন্ত শান্তি পূর্ণ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে এমন কথা বলেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবি রিজভী।

শান্তি পূর্ণ মিছিলটি সোমবার বিকালে দোহার উপজেলার বাসতলা মোড় থেকে প্রায়ই ছয় কিলোমিটার দূরত্বে নবাবগঞ্জের মাঝির কান্দা গিয়ে বক্তব্যের মাধ্যমে শেষ হয়।

ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুন রায় চৌধুরীর সঞ্চলনায় সভাপতিত্ব করেন ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক। সে সময় ঢাকা জেলা বিএনপি,দোহার, নবাবগঞ্জ,ধামরাই, কেরানীগঞ্জ,আশুলিয়া ও সাভারের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন