রোমান সিকদার স্মৃতি স্মরণে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ ফাইনাল খেলা অনুষ্ঠিত

83

ঢাকার দোহার উপজেলায় কুসুমহাটি ইউনিয়নে বাস্তা এলাকায় রাসেল কবির রোমান সিকদার স্মৃতি স্মরণে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় । গতবুধবার (১৫ ডিসেম্বর) রাতে বাস্তার খান বাড়িতে খেলাটি অনুষ্ঠিত হয় খেলাটি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন সিকদারের বড় ছেলেকে স্মরন করে আয়োজন করা হয়। খেলায় কার্তিকপুর বনাম বাস্তা যুব সংঘ ফাইনালে অংশ গ্রহণ করেন । এই খেলায় বিজয়ী হয় বাস্তা যুব সংঘ । খেলায় রানার্স আপ দলকে এলইডি কালার মনিটর এবং চ্যাম্পিয়ন দলকে ফ্রিজ পুরুস্কৃত করা হয় ।

খেলায় দোহার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন সিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র সদস্য অ্যাডভোকেট রমজান আলী সিকদার ।

সে সময় তিনি বলেন, দোহারের পশ্চিম এলাকা আমরা অবহেলিত ছিলাম । এই অঞ্চলে কোন কলেজ ছিলনা । আমরা কোঠাবাড়ি কলেজ প্রতিষ্ঠিত করেছি । এই বিজয়ের সুবর্নজয়ন্তীতে আমরা গরীব ছাত্র-ছাত্রীদের জন্য বিনামূল্যে শিক্ষা কার্যক্রম শুরু করবো ।
তিনি আরো বলেন, খেলা দুলা মানুষকে জ্ঞাণ বিকশিত করেন এবং মাদক থেকে যুবকদের বিরত রাখে। আমরা আগামীতে এটি গোল্ডকাপে নিয়ে যাওয়ার চেষ্টা করবো।

অন্য খবর  দোহারে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

আয়োজক মো. রনি খান ও মিরাজুল রহমান জানান, বিজয়ী মাসে রোমান সিকদারের স্মৃতি পুনরায় গ্রামবাসীর মাঝে স্মরণ করিয়ে দিলো তার সহকর্মীরাকে। এই টুর্নামেন্ট খেলাটির মূল থিম ছিল রোমান সিকদার মারা যায়নি তিনি আছে সকলের মাঝে । আমরা এই খেলার ধারবাহিকতা অব্যাহত রাখবো।

এই খেলাটির উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনার কুলি পুতুল ।

এসময় আরও উপস্থিত ছিলেন, কুসুমহাটি ইউনিয়ন চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ , সমাজ সেবক জাফর ইকবাল লাভলু , নয়াবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান শামীম আহমেদ হান্নান , কুসুমহাটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাদের মন্ডল , বীর মুক্তিযোদ্ধা জালাল খান, সহ-সভাপতি ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগ আনিসুর রহমান খান , প্রধান শিক্ষক কার্তিকপুর উচ্চ বিদ্যালয় ফারুক-ই আযম।

মন্তব্য