নবাবগঞ্জের মৃধাকান্দায় পুকুর থেকে লাশ উদ্ধার

122

ঢাকা জেলার নবাবগঞ্জ থানার মৃধাকান্দা গ্রামে একটি স্থানীয় বাড়ির পুকুরে উপর করা একটি লাশ পাওয়া যায়।

শুক্রবার সকাল ৭:০০ টার সময় বাড়িতে বেড়াতে আসা অতিথি পুকুরের পাশে গেলে দেখতে পান একটি লাশ উপর হয়ে ভেসে রয়েছে।

বাড়িতে বেড়াতে আসা অতিথি রওশনারা বেগম News 39 কে জানান এবং বলেন, ওই এত গন্ধ আসে কেন, এদিকে আমার বিয়াইন বাড়িতে নাই আমি পরে যাইয়া দেখি কি যে একটি লাশের মত দেখা যায়। পরে আমি বাড়ির লোকদেরকে জানালে, তারা নবাবগঞ্জ থানার পুলিশদের খবর দেয়।

বাড়ির মালিক মৃতঃ ইয়াকুব আলীর স্ত্রী ফিরোজা বেগম (৫৫) বলেন,আমার বিয়াইন আমাকে খবর দেওয়ার পর আমাদের পুকুরের যাইয়া দেহি আমি একটি লাশ উপর হইয়া ভাইসা আছে।

স্থানীয় বাসিন্দা মোঃ এমদাদুল (২৬) জানান,
একটি লাশ পানিতে ভেসে রয়েছে এই খবর পেয়ে আমি বাড়ির ভিতরে গিয়ে দেখি,, পড়োনে জামা-কাপর ছাড়া একটি লাশ দেখি পানিতে ভেসে রয়েছে।

এই খবর পেয়ে নবাবগঞ্জ থানার পুলিশ কর্মকর্তারা এসে তদন্ত করেন।তদন্ত সাপেক্ষে তারা দেখতে পান, পুকুরের পাশে থাকা একটি পালানে, কিছু কাপড় দেখা যায়,

অন্য খবর  দোহার-নবাবগঞ্জে মৎস্য সপ্তাহ পালন

এ ব্যপারে, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম বলেন, স্থানীয়ভাবে আমরা খবর পেয়ে, আমরা ঘটনাস্থলে আসি। পরে আমরা পুকুর থেকে লাশটি উদ্ধার করিl লাশটি উদ্ধার করে আমরা বুঝতে পারি, ১৫ থেকে ২০ দিন পর্যন্ত লাশটি পুকুরে পড়ে রয়েছে। বয়স মোটামুটি ৬৫ হবে।
এটি একটি পুরুষের লাশ। আমরা লাশটির উপরে কোনো আঘাত বা চিহ্নের দাগ পাইনি। পরে আমরা লাশটি ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ডিএনএ টেস্ট এবং পোস্টমর্টেমের জন্য ঢাকায় পাঠাই। এই পর্যন্ত আমাদের তদন্ত চলমান রয়েছে।

মন্তব্য