‘ভন্ড পীরে’র আস্তানা উচ্ছেদের পর জয়পাড়ায় আতংক

1627
‘পীরে’র আস্তানা উচ্ছেদের পর জয়পাড়ায় রহস্যময় কর্মকাণ্ড

সোমবার জয়পাড়া বাজারে সাম্প্রতিক ঘটনায় ‘মতি পীর’ ও সাবেক ছাত্রলীগ নেতা সেন্টু ও দোহার উপজেলার চেয়ারম্যানের বিরুদ্ধে পোস্টার লাগানো দেখা যায়। পোস্টারে হাতে লেখা  ছিল – “ভন্ড পীর মতি, তার শিষ্য সেন্টু ও তাদের আশ্রয়দাতা উপজেলা চেয়ারম্যান এর ফাঁসি চাই।“

এরপর সন্ধ্যার পর বিভিন্ন স্থান থেকে পোস্টার তুলে ফেলা অবস্থায় দেখা যায়। পোস্টার কারা লাগিয়েছে আর কারাইবা তা তুলে ফেলেছে তা নিশ্চিত নয় জনসাধারণ।

এদিকে সন্ধ্যা ৭.০০ টায় প্রায় শতাধিক লোক “ভন্ড পীর,  তার শিষ্য ও আশ্রয় দাতাদের ফাঁসি চাই,  ইসলাম অবমনাকারীদের ফাঁসি চাই” স্লোগান তুলে মিছিল করেছে কে বা কারা। কারা এই মিছিল করেছে তাও নিশ্চিত হওয়া যায় নি। মিছিলটি জয়পাড়া কলেজ মোড় থেকে করম আলী মোড় হয়ে থানার মোড়ে শেষ হয়। আমাদের প্রতিবেদক শেষ মুহুর্তে ছবি তুলতে পেরেছেন।

এদিকে আজ সারাদিন জয়পাড়া বাজার,  কথিত পীরের বাড়ী ও সেন্টুর দরগায় ব্যাপক সংখ্যায় গোয়েন্দা সংস্থার লোকের উপস্থিতি দেখা গিয়েছে।

সোমবার সকাল থেকে গুজব ছড়িয়ে পড়ে যে সেন্টু ও তার অনুসারীরা দরগায় ফিরে আসতে পারে। আর এর পর জনসাধারণের সাথে তাদের সংঘর্ষের আশংকায় ব্যাপক সংখ্যায় আইন শৃঙ্খলা বাহিনির সদস্য মোতায়েন করা হয়, তাদের সাদা পোশাকে দেখা যায়।

অন্য খবর  দোহার- নবাবগঞ্জ উপজেলা থেকেও হারিয়ে যাচ্ছে একসময়কার অতি প্রয়োজনীয় উপকরণ ঢেঁকি।

বিকেলে দোহার পৌরসভার ওয়ার্ড কমিশনার আব্দুর রাহিম সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, “আলমগীর ভাইকে ভালোবাসি, প্রয়োজনে জীবন দিব।“

 

Comments

comments