বাহ্রাবাজারে ভয়াবহ অগ্নিকান্ড

৯টি দোকান পুড়ে ছাই, ক্ষতির পরিমান প্রায় ৩০লক্ষ

356

আবু নাঈম মো: তাইমিয়া  : গতকাল রাত ১১টা ৪৫ মিনিটের দিকে দোহারের নয়াবাড়ি ইউনিয়নের বাহ্রা বাজারে এক ভয়াবাহ অগ্নিকান্ড সংগঠিত হয়। আগুনের ফলে নয়টি দোকান সম্পূর্ন পুড়ে যায় ও কিছু দোকনের মালামাল লুট হয়। পুড়ে যাওয়া দোকান গুলোর মধ্যে হোটেল, মুদির দোকান, কাপড়ের দোকান ও অন্যান্য দোকান রয়েছে।

আগুনের সূত্রপাত ঘটে চাঁন স্টোরের মালিক আলমের দোকানের বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে। একে একে নয়টি দোকান পুড়ে যায়। একটি বিকট শব্দের পর দোকান থেকে ধোয়াঁ বের হতে থাকে। এসময় ধোয়াঁ দেখে লোকজন চিৎকার শুরু করলে এলাকাবাসী এগিয়ে আসে। প্রায় ১ঘন্টা ৩০ মিনিট চেষ্টার পর রাত আনুমানিক রাত ১টা ১৫ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রনে আসে।

রাতের আধাঁরে আগুনের লেলিহান শিখায় এলাকা আলোকিত হয়ে যায় এবং লোকজন আতঙ্কিত হয়ে পড়ে। আগুন লাগার পর আশেপাশের দোকানের মালিকরা আতংকিত তাদের দোকানের মালামাল বের করার সময় কিছু মালামাল লুট হওয়ার অভিযোগ পাওয়া যায়।

আগুনে সবচেয়ে বেশি ক্ষতি হয় চাঁন স্টোরের মালিক আলম দোকানদারের। তার দোকানের এই করুন অবস্থা দেখে তিনি বারবার জ্ঞান হারিয়ে ফেলেন। তার বাড়িতে গিয়ে দেখা যায় তার পরিবারের সবাই কান্নাকাটি করছে। তার দোকানের ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ১০লাখ টাকা।

অন্য খবর  দোহারে বন্যার্ত মাঝে খাদ্য বিতরন করেন উপজেলা চেয়ারম্যান।

মোট ক্ষতির সঠিক পরিমান এখনই নির্ণয় করা না গেলও ক্ষতিগ্রস্থ দোকানদারদের মতে, মোট ক্ষতির পরিমান আনুমানিক প্রায় ৩০ লক্ষ টাকা।

খবর পেয়ে রাত ১২টা ৪৫ মিনিটের দিকে দোহার থানা পুলিশ ঘটনা স্থলে পৌছায়।

FireBarrah

FireBarrah

আপনার মতামত দিন