বাবু মিয়া-বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্ট এর ইফতার বিতরণ

79
বাবু মিয়া-বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্ট এর ইফতার বিতরণ

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার কাঠালীঘাটা গ্রামে মাহে রমজান উপলক্ষে বাবু মিয়া-বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (১১ এপ্রিল) সকালে কাঠালীঘাটা মাসুম মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে দুইশত (২০০) পরিবারের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়। কাঠালীঘাটা মাসুম উচ্চ বিদ্যালয়ের সম্মানিত দাতা সদস্য ও জার্মান আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক মোঃ রোমান মিয়ার অর্থায়নে বাবু মিয়া বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতি বছরের ন্যায় এবারও রাইপাড়া ও বান্দুরা ইউনিয়নের দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় কাঠালীঘাটা মাসুম মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনজুর রশিদ বলেন, বাবু মিয়া বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্টের সম্মানিত প্রতিষ্ঠাতা জার্মান আওয়ামী লীগ শাখার যুগ্ম আহ্বায়ক মোঃ রোমান মিয়া অর্থায়নে এবং তার আহবানে আমরা এলাকার দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছি। ট্রাস্টের প্রতিষ্ঠাতা রোমান মিয়ার আহবানে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

বাবু মিয়া বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্টের সম্মানিত প্রতিষ্ঠাতা মোঃ রোমান মিয়া বলেন, আমাদের ওয়েলফয়ারট্রাস্টের সকল সামাজিক কর্মসূচি ও দরিদ্রদের মাঝে আমরা প্রতিবছর ইফতার সামগ্রী বিতরণ করে থাকি। আমাদের এই ইফতার সামগ্রী ও সকল সহায়তা দরিদ্রদের জন্য অব্যাহত থাকবে।

অন্য খবর  বারুয়াখালী-বক্তারনগরবাসীর একটি সেতুর স্বপ্নপূরণ

এসময় উপস্থিত ছিলেন, কাঠালীঘাটা মাসুম মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মনজুর রশিদ, মোঃ শহিদুল ইসলাম শহিদ, মোঃ আইয়ুব বাওয়ালী, ইসমাঈল মাদবর, জাকির হোসেন,আওয়ামী লীগ, যুবলীগ, ছাএলীগসহ বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা।

মন্তব্য