বাংলা মদের কারখানা ভেঙে দিলেন নবাবগঞ্জের ইউএনও

194

নিজে উপস্থিত থেকে বাংলা মদের কারখানা ভেঙে দিলেন নবাবগঞ্জ উপজেলা ইউএনও। মঙ্গলবার ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নবাবগঞ্জ উপজেলার কাশিমপুরে বাংলা মদের কারখানাটি উচ্ছেদ করেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. তোফাজ্জল হোসেন।

নবাবগঞ্জ উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলার সদরের কাশিমপুর মৌজায় ১নং খাস খতিয়ানের প্রায় ১০ শতাংশ জমি দখল করে দিপক নামে এক মাদক ব্যবসায়ী গড়ে তুলেছিল বাংলা মদের কারখানা। তাছাড়া সরকারের অনুমতি ছাড়াই খাস জমিতে নির্মাণ করছিলেন পাকা ভবন।

মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. তোফাজ্জল হোসেন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে বাংলা মদের কারখানাটি ভেঙে গুড়িয়ে দেন এবং বাড়িটি সিলগলা করে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. তোফাজ্জল হোসেন বলেন, দিপক ও তার পরিবার সরকারি জমি দখল করে পাকা ভবন তৈরি করে সেখানে মদের কারখানা গড়ে তুলেছিলেন। ভ্রাম্যমানে আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে মদের কারখানাটি ভেঙে দেওয়া হয়েছে। সরকারি জমিও উদ্ধার করা হয়েছে।

অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহনাজ মুন্নি মিথুন, নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. আশরাফুল আলম তালুকদার।

অন্য খবর  নবাবগঞ্জে সিআর মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

Comments

comments