প্রকাশিত সংবাদে দোহার থানা প্রাথমিক শিক্ষা অফিসারের প্রতিবাদ

1100

সাম্প্রতিক সময়ে বিভিন্ন অনলাইন ও ফেসবুক নিউজে দোহার থানা প্রাথমিক শিক্ষা অফিসারের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দোহার থানা প্রাথমিক শিক্ষা অফিসার হিন্দোল বারী। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে স্নাতকোত্তর ডিগ্রি নেয়া এই প্রাথমিক শিক্ষা অফিসার তার প্রতিবাদলিপিতে নিজকে সৎ, দেশপ্রেমিক দাবী করে দীর্ঘদিন ধরে বিভিন্ন অনৈতিক সুযোগ সুবিধাপ্রাপ্ত প্রাথমিক শিক্ষকদের বিরাগভাজনের শিকার হয়ে ষড়যন্ত্র এর শিকার হয়েছেন।

তিনি বলেন, আমরা বিরুদ্ধে অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমি অত্যান্ত দুঃখের সাথে জানাচ্ছি যে গত ২ বছর ধরে দোহার উপজেলায় কর্মরত রয়েছি, আমি কোন খারাপ বা অসৎ কাজে জড়িত হইনি। বিগত সময়ে যারা বিভিন্ন অর্থ আত্মসাত, দায়িত্বে অবহেলা ও সরকারি বরাদ্দের হিসাব এলোমেলো করেছেন, আমি এখানে আসার পর সেসব অনেক কাজ বন্ধ করেছি, এবং দূর্নীতি দমনে সচেষ্ট রয়েছি।

আমার সততা, কর্তব্যনিষ্ঠা, দায়িত্ববোধ সম্পর্কে দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান, দোহার উপজেলা নির্বাহি কর্মকর্তা, দোহার উপজেলা শিক্ষা কর্মকর্তা, দোহার থানা প্রাথমিক প্রধান শিক্ষক সমিতি, দোহার থানা প্রাথমিক সহকারি শিক্ষক সমিতিসহ স্থানীয় জনসাধারণ অবগত আছেন। তাদের সহযোগীতায় দেশ ও রাষ্ট্রের প্রতি দায়িত্ববোধ থেকে আমি আমার এই সততা ও দূর্নীতিদমন প্রক্রিয়া অব্যাহত রাখবো ইনশাল্লাহ। যে বা যারা আমার চরিত্রহননের এই কাজ করেছেন, আমি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবো। আর একইসাথে সকল প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

অন্য খবর  খালেদা জিয়া আতঙ্কে সরকার নার্ভাসঃ ঢাকা জেলা মহিলা দলের সম্মেলনে আমির খসরু

Comments

comments