নবাবগঞ্জে শিক্ষককে পেটালো আরেক শিক্ষকের স্ত্রী

315

নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জাকির হোসেনকে অফিস কক্ষে ঢুকে পিটিয়েছে খন্ডকালীন শিক্ষক সাইদুর রহমানের স্ত্রী নার্গিস আক্তার।

বিদ্যালয় ও পুলিশ সূত্রে জানাগেছে, ২ অক্টোবর বুধবার সকাল সাড়ে ৯টায় পূর্বদ্বন্দ্বের জের ধরে জাকির হোসেনের সাথে নার্গিস আক্তারের কথা কাটাকাটি হয়। এসময় শিক্ষক জাকির হোসেন বিদ্যালয়ে চলে গেলে অফিস কক্ষে ঢুকে কাঠের টুকরো দিয়ে মাথায় আঘাত করে। সাথে সাথে অন্য শিক্ষকরা তাকে জখম অবস্থায় নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়েরপ্রধান শিক্ষক রেজাউল করিম নিউজ৩৯-কে বলেন, “ঘটনাটি আমি শুনেছি। ঢাকায় অফিসের কাজে আছি। কমিটির সাথে আলোচনা করে ব্যবস্থা নেয়া হবে।”

শিক্ষক জাকির হোসেনের অভিযোগ দীর্ঘদিন যাবত সে বিদ্যালয়ের আবাসিকে আছেন। কয়েক মাস আগে খন্ডকালীন শিক্ষক সাইদুর রহমান তার পাশে বাসা নেয়। এরপর থেকেই তার স্ত্রী বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া সৃষ্টি করে জাকিরের পরিবারের সদস্যসহ অন্যদের সাথে দূর্ব্যবহার করে। প্রতিবাদ করতে গেলে অকথ্য ভাষায় গালিগালাজ করে। স্কুলে তাকে মারার পর বাসায় ফিরে তার মেয়েকে মারেন বলেও তিনি অভিযোগ করেন।

অন্য খবর  বান্দুরা হলিক্রসের দ্বিতীয়দিনের ছবি

এ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকরা নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। নবাবগঞ্জ থানার ওসি মাসুদ করিম নিউজ৩৯-কে বলেন, ঘটনা শুনে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত দিন