নবাবগঞ্জে ঔষধ ব্যবসায়ীর লাশ উদ্ধার

231

ঢাকার নবাবগঞ্জ উপজেলার নুরুল ইসলাম (৫০) নামে এক ওষুধ ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আগলা মাছ বাজার থেকে নুর ইসলামের লাশ গলাকাটা অবস্থায় উদ্ধার করে স্বজনরা নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখান থেকে তার লাশ উদ্ধার করে নবাবগঞ্জ থানা পুলিশ। লাশের ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নুরুল উত্তর চৌকিঘাটা গ্রামের আব্দুল কাদেরের ছেলে। সে আগলা মাঝপাড়া গ্রামের তেঁতুলতলা বাজার এলাকায় রাশেদ ক্লিনিকে একটি দোকানে ওষুধের ব্যবসা করতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন নুরুল। রাত সাড়ে ১১টার দিকে আগলা মাছ বাজারে তাঁকে গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে স্বজনরা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নুরুলকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে রাত ১২টার দিকে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল জানান, মৃতদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য গতকাল সকালে সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন