দোহার স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা বিভাগের বেড সংখ্যা বৃদ্ধি

18

news39.net: দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা বিভাগের বেড সংখ্যা বৃদ্ধি করা হয়েছে। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এই দাবীটি বিভিন্ন সময় করা হয়ে আসছিলো। ঢাকা-১ আসনের সাংসদ এবং প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান রহমানের ব্যক্তিগত উদ্যোগে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ইউনিটের বেড সংখ্যা ১০ থেকে ৩০ উন্নীত করা হয়। করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেন সাপোর্টসহ বেড সংযুক্ত করা হয়েছে । ২৬ জুলাই, সোমবার এই তথ্য নিশ্চিত করেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এফ.এম ফিরোজ মাহমুদ নাঈম।

এসময়ে ফিরোজ নাঈম news39.net কে বলেন, দোহার উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৫০% এর বেশি। আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় কোভিড বিভাগকে ১০ থেকে ৩০ বেডে উন্নীত করার সময় উপযোগী উদ্যোগ গ্রহণ করেছেন ঢাকা-১ আসনের সাংসদ এবং প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান এফ রহমান।

এছাড়াও বেক্সিমকো গ্রুপের সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিরবিচ্ছিন্নভাবে ৩৩ জন রোগীকে প্রতিদিন অক্সিজেন সরবরাহ করার ব্যবস্থা রয়েছে।

দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কোভিড টিকার রেজিস্ট্রেশনের পর দিনই টিকা গ্রহন করতে পারছেন। দ্বিতীয় পর্যায়ে আমরা সিনোফার্মের ৪ হাজার টিকা পেয়েছি। এ পর্যন্ত ১৮’শ টিকা দেওয়া হয়েছে। দোহারে করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। তাই সকলকে সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

অন্য খবর  টাকার বিনিময়ে অকৃতকার্য পরীক্ষার্থীদের এসএসসি পরীক্ষা দেয়ার অভিযোগ

মন্তব্য