দোহার-নবাবগঞ্জের নব-নির্বাচিত চেয়ারম্যানদের সাথে সালমান এফ রহমানের মতবিনিময় সভা

299
নব-নির্বাচিত চেয়ারম্যানদের সাথে সালমান এফ রহমানের মতবিনিময় সভা

৬ষ্ঠ ধাপে ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে গত ৩১ জানুয়ারি বিপুল ভোটে বিজয় হয়েছেন ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলার ১৯টি ইউনিয়নের আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা। নৌকা প্রতীক নিয়ে বিজয় হবার পর পুরো ইউনিয়ন জুড়ে চলে জনতার উল্লাস।  বৃহস্পতিবার রাতে জাতীয় সংসদ ভবন “পার্লামেন্ট মেম্বার ক্লাব” এসব নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হওয়া চেয়ারম্যানদের নিয়ে ঢাকা-১ আসনের সাংসদ এবং প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান এর সাথে শুভেচ্ছা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। সে সময় তিনি বলেন, আমাদের ঢাকা-১ আসনের সাংসদ এবং প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান তিনি শুধু কথা বলেন না কাজ করে দেখান। সেটি আপনারা ইউপি নির্বাচনে দেখেছেন যার কারনে দোহার ও নবাবগঞ্জে ১৯টি ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নির্বাচিত হয়েছে। তিনি কথায় বিশ্বাসি নন কাজে বিশ্বাসী।

সালমান এফ রহমান বলেন, আমাদের আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের লোক এক সাথে কাজ করার কারনে আমরা নৌকা প্রতিকের ইউপি চেয়ারম্যানদের বিজয় করতে পারেছি। যারা বিদ্রোহী প্রার্থী ছিলেন আমি তাদেরকে বলেছি আপনরা আওয়ামী লীগেও করবেন আবার বিদ্রোহী হয়ে নির্বাচন করবে সেটা হয় না। আপনারা আওয়ামী লীগ থেকে রিজাইন দিয়ে তারপর নির্বাচন করুন। আমাদের নয়াবাড়ি ইউনিয়নের নৌকা প্রতিক চেয়েছিলেন আমাদের সেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জুর গুহ ভাই কিন্তু তিনি পাননি। তার ভাই পরে আর নমিনেশন জমা দেননি। নির্মল রঞ্জুর গুহ ও তার ভাই নৌকার হয়ে কাজ করেছে আর এটাই হলো দলের জন্য ত্যাগ। যারা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তারা সবাই জনগণের হয়ে কাজ করবেন।

অন্য খবর  অ্যাম্বুলেন্স পেল নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডাঃ এনামুল হক। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউনিক গ্রুপ এর কর্ণধার মোঃ নূর আলী, সাবেক অর্থ সচিব হেদায়েতুল্লাহ আল মামুন, শাহজালাল ইসলামী ব্যাংক এর চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ (এম.পি), সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান, সাবেক আই.জি.আর খান মোঃ আব্দুল মান্নান, ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব আব্দুর রউফ মোল্লাসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

আপনার মতামত দিন