নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

540
নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার দোহার-নবাবগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সকাল সাড়ে নয়টায় মাঝিরকান্দা চালনাই নামক স্থানে বালু বোঝাই ট্রাকের ধাক্কায় ভ্যান চালক শাহ আলম( ৩৮) নিহত হয়েছে। তিনি দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের নারায়ণপুর এলাকার চান্দা হাওলাদারের ছেলে। শুক্রবার (০৪ ফেব্রুয়ারি) সকালে দোহার থেকে মালামাল নিয়ে নবাবগঞ্জে যাওয়ার সময় পথে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহ আলমের দুটি কন্যা সন্তান রয়েছে বলে জানান নিহতের স্বজনরা।

স্থানীয় সূত্রে জানা যায়, বালু বোঝাই ট্রাক ঢাকা মেট্রো টি ২০-৩৯১৩ গাড়ীটি পিছন দিক থেকে ধাক্কা দিলে ভ্যানচালক শাহ আলম রাস্তায় পড়ে যান। ভ্যানচালকের উপর দিয়ে গাড়ি চালানোর সময় ঘটনা স্থলেই ভ্যানচালক দুর্ঘটনা স্থলেই মারা যায়। দুর্ঘটনার সংবাদ পেয়ে নবাবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। পরে সুরতহালের জন্য নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ঘাতক ট্রাক আটক করে থানায় নিয়ে যায়।

অপরদিকে নবাবগঞ্জ বান্দুরা সড়কের তালতলা নামক স্থানে রাতে ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ে ড্রাইভার নয়ন ( ২৫) নামে একজন নিহত হয়েছে। নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক অজিত কুমার এ তথ্য নিশ্চিত করেন।

অন্য খবর  নবাবগঞ্জে দুই ছেলেকে পুলিশে সোপর্দ

এবিষয়ে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শিরাজুল ইসলাম শেখ জানান, ট্রাকটিকে আটক করা হয়েছে। ট্রাকের চালক ও মালিককে আমরা খুঁজে বের করার চেষ্টা করছি। নিহতের পরিবার কোনো মামলা না করায় লাশ ময়না তদন্ত ছাড়া তাদের কাছে হস্তান্তর করা হবে।

আপনার মতামত দিন