দোহার-নবাবগঞ্জকে শতভাগ বিদ্যুতায়নের ঘোষণা

171
পল্লী বিদ্যুৎ

ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সকাল ১১টায় তিনি গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দুই উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন ঘোষনা করেন।

নবাবগঞ্জের ৯৯৬৬৮টি গ্রাহক  ও দোহার উপজেলার ৬৭০০৯ টি গ্রাহক বিদ্যুতের সুবিধা পাবে এই প্রকল্পের মাধ্যমে। দুই উপজেলার জন্য এই প্রকল্পের ব্যয় হয়েছে প্রায় ৩৬৪ কোটি  ২ লাখ টাকা।

নবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সদর অফিসের কনফারেন্স রুমে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা-১ আসনের এমপি এ্যাড. সালমা ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তোফাজ্জল হোসেন, ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সিনিয়র জেনারেল ম্যানেজার অসীম কুমার সরকার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ঢাকা জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক জুয়েল আহমেদ, নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল, পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি গাজী জাকির হোসেন, সহ-সভাপতি সাংবাদিক খালেদ হোসেন সুমন প্রমূখ।

দোহারে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দোহার উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সামছুন্œাহার খান, ঢাকা পল্লি বিদ্যুৎ সমিতি-২ এর ডিজিএম মো. খুরশীদ আলম, পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর পরিচালক মো. আওলাদ হোসেন ও আব্দুল আলীম বিশ্বাস।

অন্য খবর  দোহারে পদ্মা নদীতে বেরিবাধ নির্মাণে ১ হাজার কোটি টাকা বরাদ্দের আশ্বাস মোস্তফা কামালের

Comments

comments