দোহার উপজেলা ছাত্রলীগের ২৫ সদস্যের কমিটি ঘোষণা

260

ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের অধিনস্ত দোহার উপজেলা ছাত্রলীগ,জয়পাড়া কলেজ শাখা ছাত্রলীগ ও দোহার পৌরসভা ছাত্রলীগের কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। ১৮ মার্চ ২০২৩ তারিখে ঢাকা জেলা দক্ষিন ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ ও সাধারন সম্পাদক এহসান আরাফ অনিকের স্বাক্ষরিত এক প্যাডে এই সিদ্ধান্ত জানানো হয়। কমিটি বিলুপ্তির কারন হিসাবে কোন কিছু স্পস্ট না করা হলেও মুলত মেয়াদোত্তীর্ণ হওয়ায় এবং সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষে এই কমিটির বিলুপ্ত ঘোষণা করা হয়েছে বলে জানিয়ে ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ। এছাড়াও আগের কমিটিতে বেশ কয়েক বিবাহিত ছিলেন বলে জানা যায়।

এই কমিটির বিলুপ্ত দুই ঘন্টা পরেই আবার তিনটি শাখার এক বছরের জন্য আংশিক নতুন কমিটি ঘসনা করা হয়। ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ ও এহসান আরাফ অনিকের স্বাক্ষরিত বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা জেলা দক্ষিণ শাখার প্যাডে এই কমিটির অনুমোদন দেওয়া হয়। তিনটি শাখার মধ্যে দোহার উপজেলা ছাত্রলীগের কমিটিতে যারা পদ পেয়েছে তারা হলেন,সভাপতি পদে শাকিল আহমেদ এবং সাধারণ সম্পাদক পদে শান্ত, সহ সভাপতি পদে ছয় জন পানু চোকদার, মাসুদ রানা,জামিল মাহমুদ রবিন হোসেন, তুহিন মোল্লা, মো: সোহান হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে তিন জন ফরিদ হোসেন রবিন,ফাহিম হোসেন, মৃনাল হোসেন হৃদয়, সাংগঠনিক সম্পাদক পদে চার জন মারুফ মোল্লা, জুনায়েদ হোসেন, মাঈনুল হোসেন, আব্দুল আহাদ এছাড়াও দপ্তর, প্রচার,গ্রন্না ও প্রকাশনা,সাংস্কৃতিক, শিক্ষা ও পাঠচক্র, ক্রীড়া, সমাজসেবা,ধর্ম,বিজ্ঞান ও প্রযুক্তিতে এক জন করে মোট ২৫ জনের নাম উল্লেখ করা হয়।

অন্য খবর  মাদ্রাসায় আলেম তৈরি হয়, জংগী তৈরি হয় না: আসাদুজ্জামান খান কামাল

জয়পাড়া কলেজ শাখায় সভাপতি শাহাদাৎ হোসেন এবং সাধারণ সম্পাদক মোঃ সাইফ হোসেন, সহ সভাপতি পদে ৫ জন মোনায়েম হোসেন ইমন,মো:রাজু,রবিউল ইসলাম রাবি,ইসমাইল হোসেন অনিক,মো:আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৩ জন আল জামি, ঈশান,মো: আসা, সাংগঠনিক সম্পাদক পদে ৪ জন মো: হৃদয়, ছামি চৌধুরী, ইমন হোসেন, আহমেদ শামীম এছাড়াও দপ্তর, প্রচার ও প্রকাশনা, পরিবেশ বিষয়ক পদে একজন করে মোট ১৭ জনের নাম উল্লেখ করা হয়।

দোহার পৌরসভার শাখায় ছাত্রলীগের সভাপতি
আলামিন হোসেন বাঁধন এবং সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, সহ সভাপতি পদে ৪ জন নজরুল ইসলাম, কামরুল হাসান উৎস, অর্ণব হোসেন,তমাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ২ জন রাকিব হোসেন, পলিন চোকদার, সাংগঠনিক সম্পাদক পদে ২ জন তুহিন রানা,অর্ক পাল মোট ১০ জনের নাম উল্লেখ করা হয়।

কমিটিতে নাম আসায় দোহার পৌরসভা ছাত্রলীগের সভাপতি আলামিন হোসেন বাঁধন বলেন, আমাকে দোহার পৌরসভা ছাত্রলীগের দায়িত্ব দেওয়া ধন্যবাদ জানাই দোহার উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও দোহার উপজেলার চেয়ারম্যান আলমগীর হোসেন ভাইকে এবং ধন্যবাদ জানাই ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ ভাইকে। আমি আলমগীর হোসেন ভাই এর সাথে কথা বলে দোহার পৌরসভার পূর্নাঙ্গ কমিটি কয়েক দিনের মধ্যেই ঘোষণা করবো।

আপনার মতামত দিন