দোহারে ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা অনুষ্ঠিত

107
দোহারে ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা অনুষ্ঠিত

দোহার (ঢাকা) প্রতিনিধি : ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু-কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর বর্বরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে ঢাকার দোহার উপজেলায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাতে দোহার উপজেলার সভাকক্ষে দোহার উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেনর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন আজাদ এর সঞ্চলনায় উপস্থিত ছিলেন, দোহার উপজেলার ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারি, দোহার পৌরসভার মেয়র আলমাছ উদ্দিন, একলাল উদ্দীন,ওলা পরিষদের সভাপতি আব্দুস সালাম শুকুর, রাশেদ চোকদার, বোরহান উদ্দিনসহ দোহার উপজেলার সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী।

সভাপতিত্বে বক্ত্যবে আলমগীর হোসেন বলেন, ২০০৪ সালের ২১ শে আগস্ট বাংলাদেশকে নেতৃত্ব শূন্য করতে বর্বর গ্রেনেড হামলা করেছিল তৎকালীন সরকারের খুনিচক্র।

তিনি আরও বলেন, ‘১৯৭৫ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ও তার পরিবারে হত্যা এবং ২০০৪ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলীয় নেতাকর্মীদের ওপর গ্রেনেড হামলা একই সূত্রে গাঁথা। আর যারা এসব হত্যাকাণ্ড করছে, তারা স্বাধীনতার স্বপক্ষের শক্তি নয়।

আপনার মতামত দিন