দোহারে শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নমূলক প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

69
দোহারে শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নমূলক প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

ঢাকা জেলার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নমূলক প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।

রবিবার (৬ জুন) বেলা ১১টায় দোহার উপজেলার বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ে নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের আয়োজনে শিক্ষাপ্রতিষ্ঠানের বাউন্ডারি ওয়াল, অভিভাবক ছাউনি ও শিক্ষার্থীদের সুরক্ষায় হাত ধোয়ার জন্য বেসিন বসানোর প্রকল্পের উদ্বোধন করা হয়।

জানা যায়, জাপান সরকারের উন্নয়ন সংস্থা জাইকার অর্থায়নে প্রায় ২৯ লাখ টাকা ব্যয়ে এ প্রকল্পগুলো বাস্তবায়ন করা হবে। দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এফএম ফিরোজ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন- নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহম্মেদ হান্নান।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন- বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন নান্নু, দোহার উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক তৈয়বুর রহমান তরুণ, নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. মো. বিল্লাল হোসেন ও সাধারণ সম্পাদক মো. শহিদ মিয়া, কুসুমহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদের মন্ডল ও সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, প্রতিষ্ঠানের দাতা সদস্য অ্যাডভোকেট জহিরুল ইসলাম বিল্পব-সহ জাইকার কর্মকর্তাবৃন্দ।

অন্য খবর  "জ্বিন" তাড়াতে নয়াবাড়িতে শিশু হত্যা

মন্তব্য