দোহারে দিনে দুপুরে যুবক কে গুলি করে হত্যা

368

আবু নাঈম মোঃ তাইমিয়া ♦ ৯ই এপ্রিল শনিবার দোহারের নারিশা চৈতাপাতর এলাকায় দিনের বেলা প্রকাশ্যে এক যুবককে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

জানা গেছে, দোহার উপজেলার দক্ষিন মধুরখোলা গ্রামের আবদুল মোতালেব এর ছেলে যুবক মোহাম্মদ শরিফুল ইসলাম ভুট্টু (৩০) নারিশা চৈতাপাতরে তিনদিন যাবৎ তার এক আত্মীয় এর বাসায় বিয়ে খেতে আসেন। গতকাল বেলা ২ টার দিকে মটরসাইকেল করে দুই জন লোক এসে তাকে বিয়েবাড়ী থেকে ডেকে হাসপাতাল বিল্ডিং এর কাছে যায় । সেখানে ভুট্টুর বুকে পিস্তল ঠেকিয়ে দুই রাউন্ড গুলি করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। তাকে গুরুতর আহত অবস্থায় দোহার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্টার মোহাম্মদ জসিম উদ্দিন তাকে মৃত ঘোষণা করেন।

শাকিল নামে তার আত্মীয় এর কাছ থেকে জানা যায়, নিহত ভুট্টু নিয়মিত ঢাকা থাকতেন। কিছু দিন আগে আর্সেনিক মুক্ত নলকূপ বসাতে তিনি দোহারে আসেন। তার বক্তব্য অনুসারে ভুট্টু কোন রাজনৈতিক দলের সাথে জড়িত ছিলেন না এবং কারো সাথে কোন রকম বিরোধও ছিল না।

অন্য খবর  সিরাজদিখানের পাউসারে ইয়াবাসহ আটক ১

নিহত ভুট্টুর বাবা ও মা তার একমাত্র ছেলেকে হারিয়ে বার বার জ্ঞান হাড়িয়ে ফেলছিলেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

আপনার মতামত দিন