দোহারে মাস্ক পরিধান না করায় ১২ জনকে অর্থদণ্ড

80

দোহার উপজেলায় স্বাস্থ্যবিধি মানাতে মাঠে সক্রিয় রয়েছে দোহার উপজেলা প্রশাসন। আর এইক্ষেত্রে নেতৃত্ব দিচ্ছেন দোহার উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র। বৃহস্পতিবার মাস্ক পরিধান না করার অপরাধে ১২ জনকে অর্থদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার বিকালে করোনা সংক্রমণের সেকেন্ড ওয়েভ মোকাবেলার জন্য মাস্ক পরিধানের উপর ব্যাপক প্রচার-প্রচারণা, মাস্ক বিতরণ এবং ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন দোহার উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র।

এসময়ে দোহার উপজেলার জয়পাড়া থানার মোড়ে সচেতনতামূলক প্রচার ও ভ্রাম্যমাণ আদালত মাস্ক পরিধান না করার অপরাধে ১২ জনকে এক হাজার আটশত টাকা অার্থিক দণ্ড প্রদান করেন। একইসাথে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে ১শত মাস্ক বিনামূল্যে জনসাধারণের মাঝে বিতরণ করেন। এসময় সার্বিক সহযোগিতা করেন দোহার থানা পুলিশ।

উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন এবং মুখে মাস্ক পরিধান করুন। অামাদের অভিযান অব্যাহত থাকবে।

Comments

comments