দোহারে মলমপার্টির এক সদস্য আটক

139
দোহারে মলমপার্টির এক সদস্য আটক

ঢাকার দোহার উপজেলার মৈনটঘাট থেকে মলমপার্টির এক সদস্য হুমায়ুন কবির কে আটক করেছে চর মাহমুদপুর ফাঁড়ির পুলিশ। বুধবার ২৭শে জানুয়ারি সকালে হুমায়ুন কবির পিতাঃ চান মিয়া ভূইয়া। তার বাড়ি কুমিল্লার কচুয়া উপজেলার কালুরচর গ্রামে।

এসময় প্রত্যক্ষদর্শী মামুন মন্ডল জানান, মঙ্গলবার রাতে তিনি ওমান থেকে বাংলাদেশে এসেছে। বুধবার সকালে ভাই রজ্জব মন্ডল নিয়ে গুলিস্তান থেকে যমুনা পরিবহনের পৃথক দুইটি সিটে বসে দোহারের মৈনটঘাটের উদ্দেশ্যে রওনা হন। সেখানে থেকে তারা ফরিদপুরের চরভাদ্রশন যাচ্ছিলেন। পথিমধ্যে বাসে মলম পার্টির সদস্যরা তার ভাই রজ্জব মন্ডলকে অজ্ঞান করে তার ব্যবহৃত মোবাইল ও হাতে থাকা স্বর্ণের আংটি নিয়ে যায়। বাসটি মৈনটঘাটে পৌছালে বাসে থাকায় যাত্রীরা রজ্জব মন্ডলকে অচেতন অবস্থায় দেখতে পায়।

এসময় মলম পার্টির সদস্য হুমায়ুন কবির দৌড়ে পালিয়ে যাওয়ায় সময় স্থানীয়রা তাকে ধরে পুলিশের কাছে সোর্পদ করে। তবে তার সঙ্গে থাকা মলম পার্টির আরো ৪ সদস্য পালিয়ে গেছে বলে জানান হুমায়ূন কবির।

অচেতন অবস্থায় রজ্জব মন্ডলকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

অন্য খবর  শারজায় বিদ্যুৎস্পৃষ্টে দোহারের যুবকের মৃত্যু

এসময় চর মাহমুদপুর ফাড়ির পুলিশ ইনচার্জ সুজন বিশ্বাস জানান ঘটনাটি থানায় মামলা প্রক্রিয়াধীন আছে।

Comments

comments