দোহারে প্রশাসনের অভিযান ১১ জনকে জরিমানা

125

ঢাকার দোহারে সরকারি নিষেধাজ্ঞা ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ১১ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে রাব্বির নেতৃত্বে দোহারের বিভিন্ন এলাকায় ও দোকানপাট বন্ধ নিশ্চিত করতে এ অভিযান চালানো হয়।

জানা গেছে, সরকারি নিষেধাজ্ঞা অমান্য ও স্বাস্থ্যবিধি অমান্য করে জয়পাড়া বাজার, থানার মোড় ও পালামঞ্জ বাজারে দোকান খোলা ও স্বাস্থ্য বিধি অমান্য করার দায়ে ১১ জনেক ভ্রাম্যমাণ আদালত ১১ টি মামলায় ৪ হাজার ৯০০ টাকা জরিমানা করেন।

সে সময় ফজলে রাব্বি news39.netকে জানান, অদ্য দোহার উপজেলার পালামগঞ্জ, জয়পাড়া বাজার এবং থানা মোড় এলাকায় উপজেলার পক্ষ থেকে মাস্ক বিতরণ এবং স্বাস্থ্যবিধি প্রতিপালনে অভিজান পরিচালনা করা হয়। স্বাস্থ্যবিধি প্রতিপালনে সাধারণ জনগণের উদাসীনতা কোভিড পরিস্থিতিতে ঝুকিপূর্ণ হতে পারে। তাই এ অভিযান অব্যাহত থাকবে। ঘরে থাকুন, লকডাউন মেনে চলুন।

লকডাউন বাস্তবায়নে মাঠে কাজ করছেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ, দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে রাব্বি, দোহার থানার পুলিশ, সেনাবাহিনী, বিজিবি ও আনসার সদস্যরা।

আপনার মতামত দিন