দোহারে তিনজন মাদক ব্যাবসায়ী গ্রেফতার

151

ঢাকা জেলার দোহার উপজেলায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে একাধিক মামলার তিনজন আসামিকে মাদকসহ গ্রেপ্তারের পর আদালতে পাঠিয়েছে দোহার থানা পুলিশ।

এ বিষয় দোহার থানার এএসআই নান্টু কৃষ্ণ মজুমদার জানান, দোহার থানা (ওসি) মোস্তফা কামাল স্যার নির্দেশে শুক্রবার দিবাগত রাতে অভিযান পরিচালনা করে আসামিদের নিজ নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয় পর তাদেকে শনিবার বেলা ১১টার দিকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- দোহারের রায়পাড়া ইউনিয়নের শান্তিপুর গ্রামের মোঃ জুলহাস, বড় ইকরাশি গ্রামের বিপ্লব ও নবাবগঞ্জের বান্দুরার সুজন ওরফে সান্ধার সুজন।

এএসআই নান্টু জানান, গ্রেপ্তারকৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী। এদের মধ্যে জুলহাস মাদক, অস্ত্র, ডাকাতি, মারামারি ও পুলিশ এ্যসল্ট মামলাসহ সাতটি মামলার আসামি। এছাড়াও অপর দুই আসামি একাধিক মামলার আসামি। তাদের নামে দোহার থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলাসহ অন্যান্য মামলা রয়েছে।

তিনি আরো জানান, শুক্রবার (দিবাগত) রাতে গোপন তথ্যের ভিত্তিতে ওই আসামিদের নিজ নিজ এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এসময় আসামিদের কাছ থেকে ২০০ গ্রাম হেরোইন, ৬০ গ্রাম আইস ও ১০০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আপনার মতামত দিন