দোহারে ওসি’র সাহসিক দক্ষতায় ২৪ঘণ্টায় ৪ ডাকাত আটক  

1631

নিজস্ব সংবাদদাতা,গাজী নাদিম ও শরিফ হাসানঃnews39.net : গত মঙ্গলবার রাতে দোহারের সুতারপাড়ায় আজাহার ব্যাপারী বাড়ীতে সংঘটিত ডাকাতির ঘটনায় দোহার থানা পুলিশের অফিসার ইন চার্জ শেখ সিরাজুল ইসলাম লিটুর কর্মদক্ষতা ও সাহসিক প্রচেষ্টায় ২৪ ঘণ্টারও কম সময়ে ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে দোহার থানা পুলিশ। এছাড়া তাদের কাছ থেকে ১৫ ভরি স্বর্ণালংকার, নগদ এক লক্ষ ২৫ হাজার টাকা এবং ৬ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

জানা যায়, ডাকাতদের ধরতে ও তাদের অবস্থান নিশ্চিত করতে নিজস্ব সোর্স ও ডিজিটাল পদ্ধতি কাজে লাগিয়ে অক্লান্ত পরিশ্রমে ঢাকা জেলা পুলিশ সুপারের সহযোগীতায় দোহার থানা পুলিশ বুধবার রাতে ডাকাতির সাথে সম্পৃক্ত থাকায় ঢাকার মিরপুর, আগাঢ়গাঁও এবং দোহারের সুতারপাড়ায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন ঢাকার নবাবগঞ্জ উপজেলার আগলা কালোহাটি গ্রামের মৃত শাহ আলমের ছেলে মোঃ সাইফুল ইসলাম (৩০), পঞ্চগড় জেলার বোদা উপজেলার মৃত ছকিকুল ইসামের ছেলে মোঃ ইয়াকুব আলী সাগর (৩৪), ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার ছাঘলদী দক্ষিণ পাড়া খালপাড় গ্রামের মোঃ ওমর আলী মতুব্বরের স্ত্রী রাবেয়া বেগম (২৮) ও মোঃ খোরশেদ আলী মাতুব্বরের স্ত্রী কোমলা বেগম (৫০)।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জের ২২ হাজার পরিবার পাচ্ছেন সালমান এফ রহমানের শীতের উপহার

পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার সুতারপাড়া ইউনিয়নের দোহার পুরি এলাকায় প্রবাসী আজাহার বেপারির বাড়িতে দুর্ধষ ডাকাতি সংঘঠিত হয়। এ সময় ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে পরিবারের সবাইকে হাত পা বেধে নগদ ৫০ হাজার টাকা, ৫টি মোবাইল সেট ও ২০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। ডাকাতের লোহার পাইপের আঘাতে পরিবারের ৪ সদস্য আহত হয়।

এ ব্যাপারে জনসাধারণ দোহার থানা পুলিশ ও ওসি শেখ সিরাজুল ইসলামকে ধন্যবাদ জানিয়েছে।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন নিউজ৩৯কে বলেন, ‌‘আমাদের অভিযান অব্যহত রয়েছে। বৃহস্পতিবারও অভিযান চলছে। ডাকাতির পরপরই আমার ডাকাতি হওয়া মালামাল উদ্ধারে অভিযান শুরু করি। এ ঘটনায় আজাহার বেপারির স্ত্রী বিউটি আক্তার বাদী হয়ে একটি ডাকাতি মামলা করেছেন। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।’

আপনার মতামত দিন