দোহারে ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ:

22

ঢাকার দোহার উপজেলার কুসুমহাটি ইউনিয়নে ইসলামী ব্যাংক বাংলাদেশ দোহার শাখার পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ইসলামি ব্যাংক কার্তিকপুর বাজার আউটলেট শাখার স্বত্তাধীকারী মোঃহুমায়ুন কবিরের উদ্যোগেএই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

ব্যাংকের অফিসার আকবর আলির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামি ব্যাংক বাংলাদেশ লিঃ দোহার শাখার মেনেজার মোঃ আব্দুল আলিম সরকার।

এসময় তিনি বলেন, এজেন্টের স্বত্তাধিকারী হুমায়ন কবির ভাই আপনাদের এলাকার সন্তান। তাই, আপনাদের সহযোগিতা করার জন্যই কার্তিকপুর বাজারে ইসলামি ব্যাংকের এজেন্ট ব্যাংক আউটলেট শাখা উদ্বোধন হয়েছে। তাই সকলে ব্যাংকিং সেবা গ্রহন করে তাকে সহযোগিতা করবেন। একাউন্ট খুলবেন, টাকা উঠাবেন ও জমা দিবেন। আর বিগতদিনে যে গুজব ছড়িয়েছে ব্যাংক নিয়ে তাতে আপনারা কান দিবেন না। বাংলাদেশে প্রথম ও সর্ব শ্রেষ্ঠ সুদ মুক্ত ব্যাংক হচ্ছে ইসলামি ব্যাংক। তাই ইসলামি ব্যাংকে লেনদেন করুন, সুদ মুক্ত জীবনযাপন করুন।

এসময় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জনাব আব্দুর রাজ্জাক প্রমুখ।

আপনার মতামত দিন