দোহারে আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

24
দোহারে আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঢাকার দোহার উপজেলায় র‌্যালী ও আলোচনা সভা করেছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। শুক্রবার বিকালে জয়পাড়া রতন স্বাধীনতা চত্তরে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পতিকৃতিতে পুষ্প অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। পরে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। সভার সভাপতিত্ব করেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন।

এসময় তিনি বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ এখন ডিজিটাল হয়েছে। আগামী ২০৪১ সালের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নত দেশে পরিনত হবে ইনশাআল্লাহ। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা বিএনপি জামায়াতে ইসলামী ঘরেও আলোচনা করেন। তাই বাংলাদেশকে এগিয়ে নিতে হলে শেখ হাসিনার কোন বিকল্প নাই। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে সেই লক্ষ এখন থেকেই আমাদের কাজ করতে হবে। সে সময় আরো উপস্থিত ছিলেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী, বীর মুক্তিযোদ্ধা মোল্লা মো. বেলাল, দোহার পৌরসভার মেয়র আলমাছ উদ্দিন,বিলাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ চোকদার,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহব্বায়ক বাশার চোকদার, যুগ্ম আহবায়ক মিজানুর রহমান সাদ্দাম, রাইপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, আনোয়ার হোসেন,ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ।

অন্য খবর  পুনরায় বিশ্বাস সৃষ্টি করতে চাই : সালমান এফ রহমানকে ডোনাল্ড লু

Home-investors are well-versed in the housing market and are in a position to provide sellers advice that might be helpful. They could provide advice about the asking price, necessary repairs, and other aspects of the selling process. Visit https://www.home-investors.net/virginia/investors-that-buy-houses-chesapeake-va/.

আপনার মতামত দিন