দেশের মানুষ শান্তিতে বসবাস করতে চায়: অ্যাডভোকেট সালমা ইসলাম

750

দেশের মানুষ শান্তিতে বসবাস করতে চায়। আর এজন্য তারা জাতীয় পার্টিকে ঠিকানা হিসেবে বেছে নিয়েছে। নবাবগঞ্জ ও দোহারের মানুষ স্বাধীনতার পর থেকেই উন্নয়নের দিক থেকে পিছিয়ে ছিল। আমি সংসদ সদস্য হওয়ার পর পর্যায়ক্রমে উন্নয়ন কার্যক্রম চালিয়ে যাচ্ছি। বলে মন্তব্য করেছেন ঢাকা ১ আসনের সংসদ সদস্য এডভোকেট সালমা ইসলাম এমপি।

তিনি আরো বলেন একটি মহল তাতে ঈর্ষান্বিত হচ্ছে। তারা চায় না এ সরকারের আমলে উন্নয়ন হোক। তারা মূলত ক্ষমতায় থাকতে চায়। এ দেশের উন্নয়ন চায় না। আপনারা (জনগণ) আমার সঙ্গে থাকলে আমি নবাবগঞ্জ ও দোহারকে একটি আধুনিক উপজেলায় রূপান্তরিত করব ইনশাআল্লাহ। এলাকার জনগণ উন্নয়ন চায়। তারা দল-মত বোঝে না। তাদের প্রয়োজন রাস্তা-ব্রিজ-কালভার্ট, স্কুলের ভবন, বিদ্যুৎ সংযোগ ইত্যাদি। এসব পূরণ হলেই হবে। আর এসব পূরণ করতেই বিপুল ভোটে আমাকে নির্বাচিত করে মহান সংসদে পাঠিয়েছেন, আমি তাদের কাছে ঋণী।

আজ শনিবার (৬ ডিসেম্বর) যুগান্তর হলরুমে জাতীয় পার্টির যোগদান অনুষ্ঠানে সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহিলা পার্টির সভানেত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

অন্য খবর  জয়পাড়া কলেজে সরব মান্নানপন্থী ছাত্রদল

এসময় নয়নশ্রী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি শেখ রাকিব আহম্মেদ ওয়াসীমের নেতৃত্বে বিএনপির নয়নশ্রী ইউনিয়নের সাধারণ সম্পাদক শেখ আনোয়ার হোসেন, সহ-সভাপতি কায়সার সিদ্দিকী, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম সাগর, কৃষক দলের সভাপতি আনিসুল ইসলাম অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

জাতীয় পার্টির নয়নশ্রী ইউপির সভাপতি ওয়াসীম বলেন, অ্যাডভোকেট সালমা ইসলামের নেতৃত্বে আজ নবাবগঞ্জ ও দোহার জাতীয় পার্টির দুর্গে পরিণত হয়েছে। আমরা এমন এক নেত্রী পেয়েছি যিনি সেবার মাঝেই বেঁচে থাকতে চান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির নেতা আবদুল আজিজ, আনোয়ার হোসেন, শামসুল ইসলাম, নূর আলম, আওলাদ হোসেন, মোহন তালুকদার প্রমুখ।

Comments

comments