জয়পাড়া কলেজে উপবৃত্তি আবেদন বাছাই শুরু

206
জয়পাড়া কলেজ

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার সমস্বিত উপবৃত্তি কর্মসূচি,সেকেন্জারি এডুকেশন ডেভেল্পমেন্ট প্রোগ্রাম মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এর মাধ্যমে জয়পাড়া কলেজে উপবৃত্তি আবেদন বাছাই শুরু হয়েছে। ২৫ই আগষ্ট মঙ্গলবার কলেজ কমিটি ও গর্ভনিং বোডির সদস্য নিয়ে উপবৃত্তি ফরম বাছাই করন উপলক্ষে একাদশ-দ্বাদশ শ্রেণীর ছাত্র-ছাত্রী ও অভিভাবক সহ আলোচনা আয়োজন করেছে জয়পাড়া কলেজ। এই সময় উপবৃত্তি আবেদন করা শিক্ষার্থীদের পারিবারিক অবস্থার খোজখবর নেয়া হয়।

আজ জয়পাড়া কলেজের মানবিক শাখার আবেদন বাছাই করা হয়। আগামি বৃহস্পতিবার(২৭শে আগষ্ট)ব্যবসায় শিক্ষা ও বিজ্ঞান শাখার বাছাই পর্ব করা হবে।

বাছাইকরন করেন এ প্রসঙ্গে জয়পাড়া কলেজের অধ্যক্ষ সিদ্দিকুর রহমার বলেন, যারা উপবৃত্তির জন্য ফরম জমা দিছে তাদের মধ্যে যারা গরিব ও অসহায় দিন আনে দিনে খায়, মুক্তিযোদ্ধার সন্তান, এতিম, পঙ্গু তারা এ সহায়তা পাবে। তবে শতকরা ৪০%মেয়ে ও ২০% ছেলে উপবৃত্তি পাবে। ছাত্র-ছাত্রীদের সাক্ষাৎকার নিয়ে তথ্য যাচাই-বাছাই করে ফরম গুলো উপজেলায় পাঠানো হবে।

এ সময উপস্থিত ছিলেন,সভাপতির প্রতিনিধি আনোয়ার শাফী চৌধুরী, জয়পাড়া কলেজের অধ্যক্ষ ও সদস্য সচিব সিদ্দিকুর রহমার, শিক্ষক প্রতিনিধি মিলন হোসেন (সদস্য),অভিভাবক প্রতিনিধি মোঃমোক্তার হোসেন(সদস্য),গভর্নিং বডির সদস্য আব্দুর রহমান আকন্দ ও মোঃ সুরুজ আলম।

অন্য খবর  মুকসুদপুরে আ'লীগ নেতার ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মহামারি করোনা ভাইরাসের  কারনে সল্প  পরিসরে সামাজিক দূরত্ব বজায় রেখে সাস্থ বিধি মেনে ছাত্র ছাত্রীদের সাক্ষাৎকার গ্রহন করেন।

Comments

comments