নিজ অর্থায়নে রাস্তা সংস্কার করলেন গ্রাম্য ডাক্তার

401
নিজ অর্থায়নে রাস্তা সংস্কার করলেন গ্রাম্য ডাক্তার

মহামারি করোনা ভাইরাসের কারনে মানুষ থমকে আছে,তার পাশাপাশি প্রাকৃতিক দূর্যোগ বন্যার কারণে দোহার উপজেলা বেশিরভাগ ইউনিয়নের রাস্তা ঘাট পানিতে তলিয়ে যায়। এরই ফলশ্রুতিতে দোহার উপজেলা বিলাসপুর ইউনিয়নের ০১ নং ওয়ার্ডের পানা মোল্লার ব্রিজ থেকে জনাব সামছুল মাদবর এর বাড়ি পর্যন্ত প্রায় ১ কিলোমিটার রাস্তা পানিতে তলিয়ে গিয়ে রাস্তার বিভিন্ন জায়গায় বড় বড় গর্তের সূষ্টি হয়।  ফলে ঐ এলাকার শত শত মানুষের যাতায়াতের বিরাট সমস্যার সম্মুখীন হয়।

মানুষের অসুবিধার কথা চিন্তা করে বিলাস পুর ইউনিয়নে ০১ নং ওয়ার্ডের মেম্বার, বিলাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক  মাহমুদ পুর হাই স্কুলের সাবেক সহকারী শিক্ষক মোঃ সারোয়ার মোল্লা তার নিজের অর্থায়নে রাস্তা ঠিক করেন। এলাকার মানুষের সার্বিক সহযোগিতায় ও কায়িক পরিশ্রমে নিজেই বালুর বস্তা মাথায় নিয়ে রাস্তা মেরামত করে মানুষের চলাচলের উপযোগী করে দেন। এছাড়া এলাকার পল্লী চিকিৎসক হিসেবে সব সময় মানুষের সেবা করে আসছে।

মোঃ সারোয়ার মোল্লা নিউজ৩৯কে বলেন, আমি মানুষের পাশে সব সময় আছি, আগামীতে ও মানুষের সেবায় নিয়োজিত থাকার জন্য প্রত্যয় ব্যক্ত করেন।এছাড়াও তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান মসজিদ মাদ্রাসার সাথে ভালো কাজে জড়িত আছেন, এই সময় উপস্থিত ছিলেন আঃ রাজ্জাক সরদার, সিদ্দিক, বাবুল, জসিম, রাজ্জাক শেখ, শহিদ, হাছান প্রমুখ।

আপনার মতামত দিন