জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কমিটি গঠন: দোহারের আতিক সোহান সহ-সভাপতি নির্বাচিত

531
আতিক সোহান

অ্যাডভোকেট মো. আশরাফ জালাল খান মননকে সভাপতি ও মো. আব্দুল মোমেন মিয়াকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম কেন্দ্রীয় সংসদের ১২৫ সদস্য বিশিষ্ট আংশিক পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এর মাঝে সহ-সভাপতি হিসাবে জায়গা করে নিয়েছেন ঢাকা জেলার দোহার উপজেলার কৃতি আইনজীবী অ্যাডভোকেট আতিক সোহান।

বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম কেন্দ্রীয় কমিটি গঠনের লক্ষ্যে গঠিত সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট ফরিদুল ইসলাম ফরিদ ও সদস্য সচিব অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান টিটু আজ এই কমিটি অনুমোদন করেন।

এই কমিটির সহ-সভাপতি আতিক সোহান জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের কৃতি ছাত্র ও জয়পাড়া কলেজের কৃটি শিক্ষার্থী এই তরুন আইনজীবি ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে জড়িত। পালন করেছেন বিভিন্ন রাজনৈতিক দায়িত্ব। বাংলাদেশ বিশ্ব বিদ্যালয় থেকে আইনে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করে বাংলাদেশ বার কাউন্সিলের অধিনে আইন পেশা শুরু করেন। এছাড়া তিনি ঢাকা জেলা জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন।

বৃহস্পতিবার রাতে সংগঠনের পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। কমিটি অনুমোদন করে নেতারা বলেন, জাতীয়তাবাদী আদর্শে অনুপ্রাণিত হয়ে আইনের ছাত্রদের একই ছাতার নিচে আনতে সক্ষম হবে এ কমিটি। পাশাপাশি আওয়ামীলীগ সরকারের মামলায় জর্জরিত ছাত্রদল নেতা-কর্মীদের আরো বৃহৎ পরিসরে আইনি সেবা করার সক্ষমতা দেখাবে।

অন্য খবর  করোনা প্রতিরোধে রাইপাড়া ইউনিয়নের মাস্ক বিতরন

সর্বোপরী, বেগম খালেদা জিয়াকে মুক্ত করে ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে রাজনীতিতে প্রতিষ্ঠিত করার আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করবে।

মন্তব্য