গাড়ির ধাক্কায় ভেঙ্গে পড়েছে দোহার উপজেলা সীমানা প্রাচীর

366
গাড়ির ধাক্কায় ভেঙ্গে পড়েছে দোহার উপজেলা সীমানা প্রাচীর

জয়পাড়া থেকে গালিমপুর হয়ে ঢাকার দিকে চলে যাওয়া সড়কের কলেজের পুকুরের সামনে বাস ও গাড়ী রাখাটা যেন একটা স্বাভাবিক ব্যাপারে পরিনত হয়েছিল।  এই রোডে নিয়মিতভাবে জয়পাড়া পরিবহনের বাস ও বিভিন্ন জনের ট্রাক রাখার কারনে জয়পাড়া কলেজ মোড়ের যানজটের অন্যতম প্রধান কারন হয়ে দাড়িয়েছিল। উপজেলা সীমানা প্রাচীর ঘেষে রাখা বাসের ধাক্কায় অবশেষে ভেঙ্গে পড়লো দোহার উপজেলা সীমানা প্রাচীর।

সম্প্রতিক সময়ে দোহার জয়পাড়া কলেজের সামনে উপজেলা সীমানা প্রাচীর ঘেষে অস্থায়ীভাবে চালু হইয়াছে অনস্ট্রিট পার্কিং ব্যবস্থা। এই রাস্তাটি দোহারে জয়পাড়ার  অতি পরিচিত এই রাস্তাটি দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ চলাচল করে আর এই রাস্তার পাশ দিয়ে অটো, সি এন জি, বাস ইত্যাদি পার্কিং করে রাখা হয়। যার কারনে এখান দিয়ে জয়পাড়া টু ঢাকা গামী বাস গুলো যেতে কষ্ট হয়ে যায় আর এই কারনে জয়পাড়া কলেজ মোড়ের যানজট প্রাই লেগে থাকে। ফলে এই সড়ক দিয়ে যাতায়েত কারী হাজারো মানুষ প্রতিনিয়ত পড়ছে ভোগান্তিতে।

আর এই পার্কিং ব্যবস্থার কারনে রাস্তার পাশে উপজেলার ওয়ালটি ভেঙ্গে যায় কিছু দিন আগে। এই অযথা পার্কিং এর কারনে ওয়ালটি ধসে পরে যায় কয়েকদিন আগে। এ রাস্তায় যত্রতত্র পার্কিংয়ের জন্য সৃষ্ট যানজটে জনদুর্ভোগ বৃদ্ধি পাচ্ছে স্কুল ও কলেজ এর শিক্ষার্থীরা।

অন্য খবর  দোহারে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Comments

comments