নবাবগঞ্জে স্বামীকে বিষপান করিয়ে হত্যা; স্ত্রী আটক

585

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় স্বামীকে শরবতের সাথে বিষপান করিয়ে হত্যার অভিযোগে স্ত্রীকে আটকের পর পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে পুলিশ জানিয়েছে।

শনিবার সন্ধ্যায় বারুয়াখালী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় শনিবার দুপুরে নবাবগঞ্জ থানার বারুয়াখালী পুলিশ তদন্ত কেন্দ্রে নিহতের স্ত্রীকে একমাত্র আসামি করে একটি হত্যার অভিযোগ দায়ের করেছেন নিহতের বড় ভাই কাদের বেপারী।

এসআই কামরুল বলেন, শুক্রবার সকালে উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের চর সোনাতলা গ্রামে শরবতের সাথে বিষ মিশিয়ে তার স্বামী মান্নান বেপারীকে (৪২) পান করিয়ে আটককৃত রুনা আক্তার (২৬) হত্যা করে বলে শনিবার পুলিশের কাছে স্বীকার করেছেন।

নিহত মান্নান বেপারী (৪২) ঐ গ্রামের সামিজ উদ্দিন বেপারীর ছেলে।

এলাকাবাসী জানায়, শনিবার সকালে মান্নান তার স্ত্রীর কাছে পানি চাইলে স্ত্রী রোনা শরবত তৈরি করে স্বামীকে দেন। শরবত খাওয়ার পর তিনি যন্ত্রণায় ছটফট করে চিৎকার করেন। এ সময় মান্নানের স্বজনরা তাকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে, কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকার মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকালে তার মৃত্যু হয়। নাম প্রকাশে অনিচ্ছুক মৃতের এক নিকট আত্মীয় জানান, মান্নান দীর্ঘদিন ধরে সৌদি আরবে চাকরি করছিলেন। কিছুদিন আগে ৪ মাসের ছুটিতে বাড়িতে আসেন। দীর্ঘদিন ধরে স্বামী ও স্ত্রীর মধ্যে পারিবারিক দন্দ চলছিলো বলে জানান তিনি।

অন্য খবর  নবাবগঞ্জে সাংবাদিকদের হামলা নিয়ে প্রথম আলোর রিপোর্ট; নবাবগঞ্জ থমথমে, হামলা নিয়ে চুপ সবাই

আটককৃত রুনা নিহত মান্নানের স্ত্রী ও ঐ ইউনিয়নের মধ্য সোনাবাজু গ্রামের মৃত তাইজউদ্দীনের মেয়ে।

এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে। মামলার পর আটক রুনাকে গ্রেপ্তার দেখিয়ে রোববার আদালতে পাঠানোর কথা রয়েছে বলে জানান এসআই কামরুল।

আপনার মতামত দিন