কেরানীগঞ্জে বিআরটিসি বাসে হামলা ও ভাংচুর

197
কেরানীগঞ্জে বিআরটিসি বাসে হামলা ও ভাংচুর

ঢাকার অদূরে কেরানীগঞ্জে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (বিআরটিসি) একটি বাসে (ঢাকা মেট্রো ব ৬২৬২) হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঐ বাসের চালক মো: শাহাদাৎ, সুপারভাইজার আব্দুল হান্নান ও লাইনম্যান মো: রুবেল আহত হয়েছে। এছাড়া বাসের বেশ কয়েকটি গ্লাস ভেঙে প্রায় অর্ধলক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বুধবার (৩ ফেব্রুয়ারি) বেলা ১২ টার দিকে দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন কদমতলী নুর ইসলাম কমান্ডার চত্তর এলাকায় এ ঘটনাটি ঘটে।

হামলায় আহত সুপারভাইজার আব্দুল হান্নান ও লাইনম্যান মো: রুবেল বলেন, আজ সকালে আমরা একজন মোবাইল চোরকে আটক করি। ঐ মোবাইল চোর পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আমরা তাকে ধাওয়া করি। এমতাবস্থায় দিপু, ফরিদ ও আলমগীর এসে মোবাইল চোরকে উদ্ধার করে নিয়ে যায় এবং আমাদের উপর হামলা চালিয়ে বাসে ভাংচুর করে। হামলায় আমাদের দুইজনের মাথা ফেটে যায় এবং আমাদের ড্রাইভার আহত হয়। এছাড়া গাড়ির বেশ কয়েকটি গ্লাস ভেঙে যায়। যার আনুমানিক মূল্য ৫০ হাজার টাকা। তারা আরো বলেন, দিপু, ফরিদ ও আলমগীর ঢাকা জেলা (দক্ষিন) সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো: ইয়াসিনের রাজনৈতিক কর্মী ও অনুসারী।

ঢাকা জেলা (দক্ষিন) সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো: ইয়াসিন বলেন, ঐঘটনায় আমার কোন লোক ছিলো না।

বিআরটিসি বাসের গাবতলী ডিপোর লাইনম্যান মো: ওয়াহিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হবে। পরবর্তী স্বিদ্ধান্ত তারাই নিবেন।

এ ঘটনায় দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, বিষয়টি শুনেছি যে, মোবাইল চুরিব বিষয় নিয়ে একটি ঘটনা ঘটেছে। তবে এ ব্যাপারে কেউ কোন অভিযোগ নিয়ে আসেনি।

আপনার মতামত দিন