করোনা উপসর্গ নিয়ে নবাবগঞ্জে দুই বৃদ্ধের মৃত্যু

667
নবাবগঞ্জের করোনাভাইরাস পরিস্থিতি

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার বাহ্রা ও শোল্লা ইউনিয়নে করোনা উপসর্গ নিয়ে দুই বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহতরা হলো- নবাবগঞ্জ উপজেলার বাহ্রা ইউনিয়নের বলমন্তচর গ্রামের এক বৃদ্ধ (৬৭)। অপরবৃদ্ধা (৬০) শোল্লা ইউনিয়নের সিংহড়া নয়াবাড়ির বাসিন্দা।

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. হরগোবিন্দ সরকার অনুপ মঙ্গলবার রাতে জানান, ওই দুই বৃদ্ধ কয়েকদিন ধরে জ্বর, ঠান্ডা ও কাশি-সহ বিভিন্ন রোগে ভুগছিলেন। বাহ্রা ইউনিয়নের বৃদ্ধ মঙ্গলবার সকালে বেশি অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ওই বৃদ্ধের লাশ স্থানীয় কবরস্থানে স্বাস্থ্যবিধি মেনে নিয়মানুযায়ী  লাশ দাফন করা হয়েছে। বাহ্রা ইউনিয়নের নিহত ওই বৃদ্ধের ছেলে করোনায় আক্রান্ত। তাকে তার নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।

শোল্লা ইউনিয়নের বৃদ্ধ করোনার উপসর্গ নিয়ে সোমবার রাতে তার নিজ বাড়িতে মৃত্যুবরণ করে। শোল্লা ইউনিয়নের নিহত ওই বৃদ্ধের পরিবারের অন্যান্য সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। তাদের মধ্যে কোনো উপসর্গ দেখা দিলে তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। শোল্লায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা ব্যক্তিকে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান তুহিনের সহযোগিতা দাফন করা হয়েছে।

আপনার মতামত দিন