এটা কোন লেভেল প্লেয়িং ফিল্ড হতে পারে না – খন্দকার আবু আশফাক

569

নিউজ৩৯কে দেয়া এক সাক্ষাৎকারে ঢাকা-১ আসনে বিএনপি’র প্রার্থী খন্দকার আবু আশফাক বলেছেন, “আমাদের কাছে কেন যেন মনে হচ্ছে, নির্বাচনটা ধানের শীষের সঙ্গে সরকারি দল আওয়ামী লীগের নয়; নির্বাচনটা মনে হচ্ছে আমাদের প্রতিদ্বন্দ্বী পুলিশ, আইন শৃঙ্খলা বাহিনীর নামে যারা রয়েছেন তারা। আওয়ামী লীগ নয়, সরকার বিএনপির প্রতিপক্ষ হিসেবে পুলিশকে ব্যবহার করছে।”

তিনি বলেন,“ বুধবার আমাদের শান্তিপূর্ণ নির্বাচনী শো-ডাউন হয়েছে। আমাদেরকে জয়পাড়া কলেজ মোড়ে বাধা দিলে আমরা শান্তিপূর্ণভাবে মিছিল নিয়ে লটাখোলা বাজারে চলে আসি। একই সাথে সমাপনী বক্তব্যের সময় হটাত আমাদেরকে পুলিশ লাঠিচার্জ করে। আমাদের উপর  আক্রমণের পর আক্রমণ হচ্ছে; যা ইচ্ছে তা করা হচ্ছে। ক্ষমতাসীন দলের প্রার্থীদের প্রটোকল দেওয়া হচ্ছে; নিরাপত্তা দেওয়া হচ্ছে। আর আমাদের ধরছে, পেটাচ্ছে, গ্রেপ্তার করছে, সভা পণ্ড করা হচ্ছে।

নিউজ৩৯কে তিনি আরও বলেন, আমাদেরকে ছাত্রলীগ-আওয়ামীলীগ-যুবলীগ আক্রমণ করলে তাদেরকে পুলিশ এরেস্ট না করে, আমাদেরকে ধরছে, মামলা দিচ্ছে, রিমান্ডে দিচ্ছে। এটা কোন লেভেল প্লেয়িং ফিল্ড হতে পারে না। যেভাবে হামলা করা হচ্ছে, তাতে নির্বাচন করাটা দুরূহ হয়ে যাচ্ছে। কমিশন যেন দ্রুত ব্যবস্থা নেন, সে আবেদনই নির্বাচন কমিশনের নিকট জানাচ্ছি”

অন্য খবর  নতুন বছরেই দোহার-নবাবগঞ্জের শিক্ষার্থীদের কাছে পৌছে গেল বই

খন্দকার আবু আশফাক আরো বলেন, ভোটের মাঠে সমান সুযোগ নিশ্চিতে এখন থেকে সেনা মোতায়েনের দাবি জানাই। সেই সঙ্গে বিএনপি ও জোটের প্রার্থীদের নিরাপত্তা নিশ্চিতে পুলিশ কে নিরপেক্ষ থেকে জনগণের টাকায় নিরপেক্ষ দায়িত্ব পালনের আহবান জানাই।

Comments

comments