আমি বিএনপিতে আছি, থাকবো- ব্যারিস্টার নাজমুল হুদা

256

আমি বিএনপিতে আছি, বিএনপিতে থাকবো। দোহার-নবাবগঞ্জ আমার প্রানের এলাকা। আমি আগামী নির্বাচনে দোহার-নবাবগঞ্জের আসন থেকে বিএনপির মনোনায়ন এনে এমপি নির্বাচিত হয়ে দোহার-নবাবগঞ্জে আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো। সোমবার দোহার উপজেলা যুবদল নেতা মাহবুব ব্যাপারীর বাড়িতে আয়োজিত এক সভায় নাজমুল হুদা এই কথা বলেন।

আগামী সংসদ নির্বাচনে বিএনপি থেকে মনোনায়ন নিশ্চিত করার জন্য দোহারে ব্যাপক গনসংযোগ করছেন ব্যারিষ্টার নাজমুল হুদা। দোহারের প্রত্যন্ত অঞ্চল ঘুরে বেরাচ্ছেন। এরই অংশ হিসাবে নারিশা যুবদল নেতা মাহবুব ব্যাপারীর বাড়িতে আয়োজিত এই সভায় ব্যারিষ্টার নাজমুল হুদা আরো বলেন,  আমি বিএনপিতে নেই, এটা এই অঞ্চলের পাগলও বিশ্বাস করে না। আমি যা কিছু করেছি বিএনপির মঙ্গলের জন্যই করেছি। তারপরও যদি আমার কোন ভুল হতে পারে, কিন্তু সেই ভুলের সুযোগ নিয়ে কিছু মানুষ আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তাই এখনও সময় আছে, আসুন সব ভুলে এই অঞ্চলের মানুষের উন্নয়নের জন্য কাজ করি। আমি সবাইকে নিয়ে কাজ করতে চাই। আজ অনেকে অনেক কথা বলে, কিন্তু পিছনে ফিরলে দেখা যাবে যারা আমি মন্ত্রী থাকা অবস্থায় সুযোগ নিয়েছে, তারাই এখন আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

অন্য খবর  নবাবগঞ্জে ভোট গ্রহন সম্পন্ন

এসময় সভায় উপস্থিত ছিলেন সালাম ব্যাপারী, ঢাকা জেলা মৎসজীবি দলের সাংগঠনিক সম্পাদক হাসানাত, সহ-সভাপতি রফিক মুন্সি, দোহার উপজেলা জাসাসের সাধারন সম্পাদক লুৎফর রহমান মাস্টার, ঢাকা জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক শাহাদাত হোসেন, যুবদল নেতা মিরাজ খালাসী, রাশেদ ব্যাপারী, ছাত্রদল নেতা রিপন, সেন্টু ভুইয়া, হান্নান, কামাল মোড়লসহ আরো অনেকে।

আপনার মতামত দিন