আমাদের নিরাপত্তা নিজেদেরই তৈরি করতে হবে: সালমা ইসলাম

511
আমাদের নিরাপত্তা নিজেদেরই তৈরি করতে হবে: সালমা ইসলাম

দেশের বর্তমান পরিস্থিতি মোকাবেলা করতে আমাদের নিরাপত্তা নিজেদেরই তৈরি করতে হবে। শুধু সরকারকে দোষারোপ করে লাভ নেই। মঙ্গলবার দুপুরে ঢাকার নবাবগঞ্জের নয়নশ্রী ইউনিয়নের রাধাকান্তপুর গ্রামে নয়নশ্রী খানেপুর তুইতাল রাস্তা নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এ কথা বলেন। তিনি নয়নশ্রী এলাকার মানুষের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে ৪ কিলোমিটার রাস্তার কার্পেটিং কাজের ভালোমন্দ যাচাই করার জন্য তদারকি করতে বলেন। এ সময় সংসদ সদস্য সালমা ইসলাম নয়নশ্রীর যে কোনো উন্নয়ন কাজ সম্পন্ন করতে এলাকাবাসীকে আশ্বস্ত করেন।

সালমা ইসলাম বলেন, দেশের ভেতর ও বাইরের একটি গোষ্ঠী জঙ্গিদের দিয়ে হামলা করে মানুষ হত্যা করছে। এ বিষয়ে আমাদের সবাইকে সজাগ এবং ঐক্যবদ্ধ থাকতে হবে। এলাকায় কোনো নতুন মুখ দেখলে তার সম্পর্কে জানতে হবে। সন্দেহ হলে প্রশাসনকেও জানাতে হবে।

তিনি আরও বলেন, এলাকার উন্নয়নে আপনাদের পাশে আছি এবং থাকব। আপনাদের সহযোগিতা পেলে দোহার-নবাবগঞ্জবাসীর জন্য যে কোনো উন্নয়নমূলক কাজ করতে পারব, ইনশাআল্লাহ।

একই দিন তিনি নবাবগঞ্জের বারুয়াখালী কুমার বাড়িল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও জয়কৃষ্ণপুর কুঠুরি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন। এছাড়া কৈলাইলের মোল্লাকান্দা থেকে ভাঙ্গাভিটা পর্যন্ত ৪ কিলোমিটার রাস্তা এইচবিবি দ্বারা উন্নয়ন ও চুড়াইনের ঋষিপাড়া থেকে আকারবাগ কামারখোলা সাড়ে ৪ কিলোমিটার রাস্তার সংস্কার কাজের উদ্বোধন করেন।

অন্য খবর  দোহারে ফেন্সিডিল সহ যুবক আটক

Comments

comments