আগলায় প্রতিবেশীর ঘুষিতে চটপটি বিক্রেতা নিহত

1388

নবাবগঞ্জের আগলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীর কিল-ঘুষিতে মো. আনোয়ার হোসেন (৫৫) নামে এক চটপটি বিক্রেতার মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে রোজিনা নামে এক নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

রোববার (২৪ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার আগলা ইউনিয়নের কালুহাটি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. আনোয়ার হোসেন উপজেলার দক্ষিণ চৌকিঘাটা গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে আনোয়ার হোসেনের বাক-প্রতিবন্ধী দুই বোন বেগম ও নেহারুন পার্শ্ববর্তী কালুয়াহাটি গ্রামের একটি বাড়ির সামনের উঠানে পাতা কুড়াতে যান। ঝাড়ু দিয়ে পাতা কুড়ানোর সময় ধূলো-বালু উড়ে পার্শ্ববর্তী আমিনুল ইসলাম পাখির বাড়িতে যায়। এসময় সেই বাড়ির লোকজন ক্ষিপ্ত হয়ে তাদের মারধর করেন।

বাক-প্রতিবন্ধী বোনদের মারতে দেখে আনোয়ার তা ঠেকাতে যান। একপর্যায়ে ওই বাড়ির লোকদের সঙ্গে বাক-বিতণ্ডা শুরু হলে তারা আনোয়ার হোসেনকে এলোপাথারি কিল-ঘুষি মারতে থাকেন। এতে  ঘটনাস্থলেই আনোয়ারের মৃত্যু হয়। সংবাদ পেয়ে  পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান নিউজ৩৯কে জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে মামলার পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অন্য খবর  নবাবগঞ্জে নতুন ৯ জন করোনা রোগী শনাক্ত

তিনি আরো জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে রোজিনা নামে এক নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে এবং নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

মন্তব্য