কৈলাইল ও বাহ্রায় বিএনপি প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর

539

নবাবগঞ্জের কৈলাইলে  ইউনিয়নে বিএনপি, জাতীয় পার্টি ও স্বতন্ত্র প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় ব্যানার ও পোস্টার ছিঁড়ে ফেলা এবং নির্বাচনী কার্যালয় ভাংচুরের অভিযোগ উঠেছে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর বিরুদ্ধে।

শুক্রবার দুপুরে নবাবগঞ্জ উপজেলার কৈলাইল ইউনিয়নের কাটাখালী ও মাশাইল গ্রামে গিয়ে জানা যায়, বৃহস্পতিবার রাতে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী শেখ সেলিম, জাতীয় পার্টির প্রার্থী আইনুল চৌধুরী ও বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী মোক্তার হোসেনের নির্বাচনী প্রচারণার ব্যানার ও পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। তবে এসব এলাকায় আওয়ামী লীগ প্রার্থীর সব পোস্টার-ব্যানার দিব্যি দৃশ্যমান আছে।

কৈলাইল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী মোক্তার হোসেনে অভিযোগ করেন, বৃহস্পতিবার রাতে তার নির্বাচনী প্রচারণার ব্যানার, ফেস্টুন ও পোস্টার আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী পান্নু মাদবরের লোকজন ছিঁড়ে ফেলেছে। শুধু আমার ব্যানার-পোস্টার নয় বিএনপি, জাতীয় পার্টি ও স্বতন্ত্র প্রার্থীর ব্যানার ও পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। কিন্তু আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর ব্যানার ও পোস্টার ঠিকই রয়ে গেছে।

এ ব্যাপারে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী পান্নু মাদবর অভিযোগ অস্বীকার করে বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা নিজেরা নিজেদের পোস্টার-ব্যানার ছিঁড়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।

অন্য খবর  বেগম রোকেয়া নারী সমাজকে আলোর পথ দেখিয়েছেন: সালমা ইসলাম

এছাড়া বৃহস্পতিবার রাত ১০টার দিকে বাহ্রা ইউনিয়নের বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আবদুস সালামের নির্বাচনী কার্যালয়টি কে বা কারা ভাংচুর করেছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান বলেন, গুরুতর কোনো অভিযোগ নেই। তবে বিচ্ছিন্ন কিছু ঘটনার সংবাদ পেয়েছি। যেসব স্থানে এ ধরনের খবর আছে সেখানেই পুলিশ কঠোর হয়ে কাজ করছে। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে কাউকেই ছাড় দেয়া হবে না।

আপনার মতামত দিন