২৫ তম বিসিএস প্রশাসন ফোরামের সভাপতি নবাবগঞ্জের ইউএনও শাকিল আহমেদ

969
২৫ তম বিসিএস প্রশাসন ফোরামের সভাপতি নবাবগঞ্জের ইউএনও শাকিল আহমেদ

বিসিএস (প্রশাসন) ক্যাডারের ২৫ তম ব্যাচের ২০১৬-২০১৮ মেয়াদে কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। ২৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন শাকিল আহমেদ (ইউএনও, নবাবগঞ্জ, ঢাকা) এবং সাধারণ সম্পাদক হয়েছেন মো. কামরুল আহসান তালুকদার (ইউএনও, ভালুকা, ময়মনসিংহ)। শনিবার বিকালে ঢাকাস্থ বিয়াম মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্ঠানে নতুন কার্যনির্বাহী কমিটি দায়িত্বভার গ্রহণ করে। এ সময় কমিটির নবনির্বাচিত সদস্যগণ ছাড়াও সচিবালয় ও মাঠ প্রশাসনে কর্মরত ২৫তম বিসিএস প্রশাসন ক্যাডারের অনেক সদস্য উপস্থিত ছিলেন।
কার্যনির্বাহী কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যগণ হলেন, সহ-সভাপতি এস.এম. রফিকুল ইসলাম,(ইউএনও, সখিপুর, টাঙ্গাইল) ও মো. সেলিম হোসেন (ইউএনও, পবা,রাজশাহী)। যুগ্ম-সাধারণ সম্পাদক মোছা. শিরিন শবনম(কনসালটেন্ট, এটুআই প্রকল্প, প্রধানমন্ত্রীর কার্যালয়) ও ডা. মো. আব্দুল আজিজ(ইউএনও, নগরকান্দা,ফরিদপুর)। কোষাধ্যক্ষ শাহ মোজাহিদ উদ্দিন (সিনিয়র সহকারী সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়)। সাংগঠনিক সম্পাদক আবু নাছের ভূঁঞা(ইউএনও, সোনারগাঁ,নারায়নগঞ্জ) ও মো. আনিসুজ্জামান খান(ইউএনও, ধোবাউড়া, ময়মনসিংহ)। দপ্তর সম্পাদক সৈয়দ শরিফুল ইসলাম (ইউএনও, ধামরাই, ঢাকা), উন্নয়ন ও গবেষণা সম্পাদক নূরউদ্দীন আল ফারুক (ইউএনও, পাঁচবিবি, জয়পুরহাট), প্রচার ও জনসংযোগ সম্পাদক মো. মিজানুর রহমান (ইউএনও, রাজৈর, মাদারীপুর), আইন সম্পাদক ইফতেখার উদ্দিন শামীম (ইউএনও, চাপাইনবাবগঞ্জ সদর), জনকল্যাণ সম্পাদক মো. বাকাহীদ হোসেন (ইউএনও, পটুয়াখালী সদর), ক্রিড়া, সংস্কৃতি ও বিনোদন সম্পাদক বেগম দূর-রে-শাহওয়াজ (সচিব, জেলা পরিষদ,হবিগঞ্জ) এবং আন্তর্জাতিক সম্পাদক মো. মাসুদ হাসান পাটোয়ারী (সিনিয়র সহকারী সচিব, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়)।
কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- মো. মশিউর রহমান (নির্বাহী ম্যাজিস্ট্রেট, ডিএমপি এলাকা), বেগম দিলওয়ারা আলো (সিনিয়র সহকারী সচিব, রাষ্ট্রপতির কার্যালয়), শহিদুল ইসলাম (ইউএনও, মতলব দক্ষিণ, চাঁদপুর), মো.আবু নাসের বেগ (ইউএনও, সাভার, ঢাকা), মো. আবুল কালাম আজাদ (ইউএনও, নকলা, শেরপুর), হাসান মূর্তাজা মাসুম (ইউএনও, সাটুরিয়া, মানিকগঞ্জ), তারেক মোহাম্মদ জাকারিয়া (ইউএনও, কানাইঘাট, সিলেট), হোসেন আহমেদ (সিনিয়র সহকারী সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়) এবং মোহাম্মদ শওকত ওসমান (ইউএনও, বাঞ্ছারামপুর, ব্রাহ্মনবাড়ীয়া)।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অর্থ বিভাগের সিনিয়র সহকারী সচিব ও নবাবগঞ্জ উপজেলার সাবেক ইউওনও মো. রাজিবুল আহসান।
নির্বাচন কমিশনাররা হলেন- পরিকল্পনা বিভাগের সিনিয়র সহকারী সচিব ফকির মুহাম্মদ মুনাওয়ার হোসেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব নূরুল করিম ভূইয়া, সাভারের প্রাক্তন উপজেলা নির্বাহী অফিসার ও বর্তমানে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ কামরুল হাসান মোল্যা।

আপনার মতামত দিন