দোহারে ভ্রাম্যমান আদালতে বালু উত্তলনের দায়ে ৪ জনের কারাদন্ড

819
বালু উত্তোলনকারীর কারাদন্ড

বৃহস্পতিবার দোহার উপজেলায় পুলিশের পৃথক পৃথক অভিযানের পর দোহার উপজেলার  ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুল করিম ভূঁইয়ার আদালত বালু মহাল ও মাটি রক্ষা আইনে ২০১০/১৫(১)ধারা মোতাবেক অবৈধ্য বালু ব্যবসায়ী ৪ জনকে ৫দিন করে ও ১ জন মাদক সেবনকারীকে মাদক আইনে ৩০দিনের  বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন উপজেলার চর লটাখোলা গ্রামের আক্তার হোসেন(৪০)নজরুল ইসলাম(৩৮),কুতুবপুর গ্রামের ইলিয়াছ মোল্লা(৪০),বরিশাল জেলার দিয়াকান্দি গ্রামের অজিউল্লাহ(২৭) এবং মাদক সেবনকারী উপজেলার শিমুলিয়া গ্রামের মো:সুরুজ খাঁ(৩০)।

পুলিশ সুত্রে জানা যায়,গতকাল বৃহস্পতিবার  সকালে উপজেলার জয়পাড়া বাজার এলাকার পদ্মা নদীর শাখা খাল হইতে বালু উত্তোলন করিতেছে এমন সংবাদের ভিত্তিত্বে দোহার থানা পুলিশ তাদেরকে আটক করে।

অপরদিকে একই সময়ে উপজেলার শিমুলিয়া এলাকায়  গাজাঁ সেবন করার সময় মো:সুরুজ খাঁ নামে একজনকে আটক করা হয়।পরে ভ্রাম্যমান আদালতে হাজির করলে তাদের ৪জনকে ৫দিন করে ও ১ জনকে ৩০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল-হাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

আপনার মতামত দিন